Home National গঙ্গায় ডুবল কৃষকদের বহনকারী নৌকা, একাধিক জনের মৃত্যুর আশঙ্কা

গঙ্গায় ডুবল কৃষকদের বহনকারী নৌকা, একাধিক জনের মৃত্যুর আশঙ্কা

by Shreya Maji
116 views

মহানগর ডেস্ক:  ছুটির দিনে ভয়াবহ দুর্ঘটনা। ফের নৌকাডুবির ঘটনা ঘটেছে পাটনার গঙ্গাতে। বহু মানুষের  প্রাণহানির আশঙ্কা করা হচ্ছে। অনেকজন যাত্রী ছিলেন নৌকাতে, এমনটাই জানা গিয়েছে সূত্রে। ঘটনাস্থলে পৌঁছেছে উদ্ধারকারি দল।

রবিবার সকালে পাটনা জেলায় অবস্থিত মানের মহাবীর টোলা ঘাটের কাছে গঙ্গা নদীতে একটি নৌকা উল্টে দুই ব্যক্তি প্রাণ হারিয়েছেন।
নৌকাটি মোট  ১২ জন যাত্রী বহন করছিল।যাত্রীরা সকলে কৃষক ছিল।  দিয়ারা এলাকা থেকে মহাবীর টোলায়  সবজি নিয়ে যাচ্ছিলেন তাঁরা। থানার প্রধান সুনীল কুমার ভগতের মতে, ঘটনাটি ঘটেছে রবিবার সকাল ৭-৮টার দিকে।  পুলিশ আরও জানিয়েছে, নৌকাতে  থাকা বেশিরভাগ লোক সাঁতরে তীরে উঠতে সক্ষম হলেও দুই ব্যক্তি নিখোঁজ রয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন যে নৌকাটি ডুবে যাওয়ার সময় প্রায় ১০-১২জন লোক ছিল। এসডিআরএফ দল ঘটনাস্থলে পৌঁছেছে, এবং বর্তমানে মহাবীর টোলা গ্রামে তল্লাশি অভিযান চলছে।

এদিকে গত দুই মাসে বেশ কয়েকটি নৌকাডুবির ঘটনা প্রকাশ্যে এসেছে। ৯ মে জম্মু ও কাশ্মীরের পুলওয়ামা জেলার ঝিলম নদীতে একটি নৌকা ডুবে দুইজন নিখোঁজ হন। কর্মকর্তাদের মতে, নৌকাটিতে নয়জন শ্রমিক ছিলেন  যার মধ্যে সাতজনকে উদ্ধার করা হয়েছে । গত মাসে একই ধরনের একটি ঘটনা ঘটেছে যেখানে গন্ডবাল এলাকায় ঝিলম নদীতে একটি নৌকাডুবির ঘটনায় দুই শিশু ও তাদের মা সহ সাতজন নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে ১৬ এপ্রিল যখন কাঠের নৌকাটি  ১৫ জন যাত্রী নিয়ে জম্মু ও কাশ্মীরের রাজধানীর বাটওয়ারার দিকে গান্ডাবল থেকে পূর্ব দিকে যাচ্ছিল।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved