Home National Brahmins-Are-Great: ব্রাহ্মণরাই সেরা, গোরুদের প্রতি সদয় হোন, আবেদন এই মুসলিম আইএএস অফিসারের

Brahmins-Are-Great: ব্রাহ্মণরাই সেরা, গোরুদের প্রতি সদয় হোন, আবেদন এই মুসলিম আইএএস অফিসারের

by Mahanagar Desk
2 views

মহানগর ডেস্ক : ব্রাহ্মণদের মাথা খুব পরিষ্কার (Brahmins Are Great)। অত্যন্ত উচ্চমানের মস্তিষ্ক তাঁদের। ইনি কে জানেন? পেশায় তিনি আইএএস অফিসার। নাম নিয়াজ খান। ধর্মে মুসলমান হয়েও তিনি মনে প্রাণে ব্রাহ্মণ ভক্ত। ভারতে ধর্মান্তরের জন্য কাঠগড়ায় তুলেছেন বলিউডকে। এ পর্যন্ত আটটি উপন্যাস লিখেছেন তিনি। সাম্প্রতিকতম উপন্যাসের নাম মহান ব্রাহ্মণ। তাঁর নানা মন্তব্য ঘিরে বিতর্কেরও শেষ নেই। টুইটে ধর্মান্তর নিয়ে একগুচ্ছ পরামর্শও দিয়েছেন এই মুসলিম আইএএস অফিসার।

মুসলিমদের কাছে আর্জি জানিয়েছেন গোরুদের প্রতি সদয় হন। নিরামিষ খাওয়ার চেষ্টা করুন তাঁরা। একইসঙ্গে বলেছেন অমুসলিমদের ইসলাম ধর্মে ধর্মান্তরিত করার ব্যাপারে চাপ না দিতে। এই ইস্যুতে বেশ কিছু টুইটও করেছে ব্রাহ্মণ ভক্ত মুসলিম আইএএস অফিসার। এই আইএএস অফিসার মধ্যপ্রদেশের ব্যাচের। তাঁর মতে, বহু সংগঠন তাদের ভাবমূর্তির কারণে ইসলামের সুনাম হানি করেছে। এখনও আধ ডজনেরও বেশি বই লিখেছেন ছকের বাইরে থাকা এই আইএএস অফিসার। বই লিখেছেন গ্যাং স্টার আবু সালেমকে নিয়েও।

ব্রাহ্মণদের দ্বারা প্রভাবিত স্পষ্টবক্তা নিয়াজ খান গতবছর কাশ্মীর ফাইলস ফিল্ম নিয়ে মন্তব্য করে কড়া সমালোচনার মুখে পড়েছিলেন। এর আগে নিজের পদবি নিয়ে টুইট করেন নিয়াজ খান। ২০১৯ সালে লিখেছেন খান পদবি থাকায় তাঁকে চাকরি জীবনে বিস্তর সমস্যায় পড়তে হয়েছিল তাঁকে। খান পদবি ভূতের মতো তাড়া করে মেরেছিল। হিজাব নিয়েও মন্তব্য করেছেন এই মুসলিম আইএএস অফিসার। তাঁর মতে, হিজাব জীবনকে সুরক্ষা দেয় এবং দূষণ থেকে রক্ষা করে থাকে। তাঁর সাম্প্রতিকতম বই ব্রাহ্মণ দি গ্রেড নিয়ে রীতিমতো শোরগোল ওঠে। ওই বইয়ে লিখেছিলেন সব ক্ষেত্রেই যদি ব্রাহ্মণদের নেতৃত্ব দেওয়ার সুযোগ দেওয়া হয়, তাহলে প্রচুর উন্নতি হবে। কারণ তাঁদের মস্তিষ্ক উন্নতধরণের। দেশে বিপ্লব আসবে। সাম্প্রতিকতম টুইটে নিয়াজ লেখেন তিনি ব্রাহ্মণদের প্রতি পক্ষপাত করছেন না। তবে তাঁদের ক্ষমতা ও মেধার জন্য তাঁদের প্রশংসা করেন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved