Home National “২০২৬ সালের মধ্যে অসম কংগ্রেসে কোনও হিন্দু থাকবে না” কেন একথা বললেন অসমের মুখ্যমন্ত্রী

“২০২৬ সালের মধ্যে অসম কংগ্রেসে কোনও হিন্দু থাকবে না” কেন একথা বললেন অসমের মুখ্যমন্ত্রী

by Shreya Maji
11 views

মহানগর ডেস্ক:  লোকসভা নির্বাচনের আগে কংগ্রেসের উপর একের পর এক আক্রমণ  শানাচ্ছে বিজেপি। বাদ যাচ্ছেন না প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে বিজেপির কোনও নেতাই।  এবার অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা কংগ্রেসকে তীব্র  আক্রমণ  করে বলেছেন হিন্দুরা  ২০২৬  সালের মধ্যে  অসম কংগ্রেসে থাকবে না।

হিমন্ত বিশ্বশর্মা বলেছেন, ” ২০২৬ সালের মধ্যে, আসাম কংগ্রেসে আর কোনো হিন্দু থাকবে না এবং  ২০৩২ সালের মধ্যে প্রায় সমস্ত  মুসলিম কংগ্রেস ছেড়ে যাবে। আমরা মহানগর বিজেপি হিসাবে রাজীব ভবনে একটি শাখা খুলব। আগামীকাল অনেক কংগ্রেস নেতা বিজেপিতে যোগ দেবেন। ” শনিবার গুয়াহাটিতে রাজ্য বিজেপির সদর দফতর পরিদর্শন করার সময় এবং লোকসভা নির্বাচনের প্রস্তুতির পর্যালোচনা করার জন্য একটি গুরুত্বপূর্ণ সভায় যোগ দেওয়ার সময় আসামের মুখ্যমন্ত্রীর এই বিবৃতি দিয়েছেন।  তিনি আরও বলেছেন, ” গুয়াহাটি রাজ্য বিজেপির সদর দফতরে ১২৬টি বিধানসভা কেন্দ্রের প্রভারীদের একটি সভা অনুষ্ঠিত হয়েছিল। শনিবার কংগ্রেসের তিনজন সদস্য বিজেপিতে যোগ দিয়েছেন। অন্যরা রবিবার বিজেপিতে যোগ দেবেন। আমি মাজুলিতে যাব এবং আমার নির্বাচনী প্রচার শুরু হবে।”

রাজ্যে মুসলিম সমাজের কল্যাণের কথা বলতে গিয়ে আসামের মুখ্যমন্ত্রী  বলেছেন, “আমি  তাঁদের সমাজের সংস্কারের জন্য কাজ করার চেষ্টা করছি। অনেক মুসলিম যুবক আমাকে সমর্থন করছে, আপনি ফেসবুকে দেখতে পাচ্ছেন এবং তারা সবাই এটাকে স্বাগত জানাচ্ছেন। কেউ বিরোধিতা করে না।”  অন্যদিকে, যোরহাট সংসদীয় আসন সম্পর্কে কথা বলতে গিয়ে আসামের মুখ্যমন্ত্রী বলেছেন যে বিজেপি যোরহাট আসনে জিতবে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved