Home National Civil War Call By Naidu Son: তাঁর গৃহযুদ্ধের ডাক দেওয়া উচিত, প্রকাশ্যে হুঙ্কার চন্দ্রবাবু নাইডুর ছেলের

Civil War Call By Naidu Son: তাঁর গৃহযুদ্ধের ডাক দেওয়া উচিত, প্রকাশ্যে হুঙ্কার চন্দ্রবাবু নাইডুর ছেলের

by Mahanagar Desk
1 views

মহানগর ডেস্ক: যুদ্ধের গর্জন? বাবা অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু দুর্নীতির অভিযোগে জেলে। গ্রেফতারের পর অশান্ত হয়ে উঠেছে অন্ধ্রপ্রদেশ। চলছে বিক্ষোভ, বর্তমান সরকারের সমালোচনা। মুখ্যমন্ত্রীর ছেলে নারা লোকেশ নাইডুর (Civil War Call By Naidu Son) অভিযোগ শাসক ওয়াইএসআর কংগ্রেসের মদতেই তাঁকে জেলে ঢোকানো হয়েছে। একটি সর্বভারতীয় টিভি চ্যানেলে সাক্ষাৎকার দিতে গিয়ে রীতিমতো ক্ষোভের সঙ্গে বললেন তাঁর উচিত দুর্নীতিগ্রস্ত বর্তমান সরকারের বিরুদ্ধে গৃহযুদ্ধের ডাক দেওয়া।

লোকেশের দাবি যাঁর বিরুদ্ধে কোনও দুর্নীতির অভিযোগ নেই, তাঁকে বিনা প্রমাণে জেলে পোরা হয়েছে। দিন কয়েক আগে রাজ্যের স্কিল ডেভেলপমেন্ট কর্পোরেশনে তিনশো একাত্তর কোটি টাকা দুর্নীতির অভিযোগে প্রাক্তন মুখ্যমন্ত্রীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর তাঁকে রাজামুন্দ্রি জেলে দুসপ্তাহের জন্য বিচারবিভাগীয় কারাবাসের নির্দেশ দিয়েছে আদালত। বিধানসভা ও চব্বিশের বহু চর্চিত লোকসভা ভোটের আগে চন্দ্রবাবুর গ্রেফতারি নিয়ে রীতিমতো উত্তপ্ত অন্ধ্রপ্রদেশের রাজনীতি।

টিভিতে সাক্ষাৎকার দিতে গিয়ে লোকেশ বলেছেন, চূড়ান্ত ক্ষমতা সবকিছু দুর্নীতিতে ডুবিয়ে দেয়। সৎ মানুষদের জেলে পুরে থাকে। লোকেশ মুখ্যমন্ত্রী ও বিরোধী দলনেতা থাকাকালীন তাঁর বাবা চন্দ্রবাবুর নিষ্কলঙ্ক রেকর্ডের ওপর জোর দেন। চন্দ্রবাবুর ছেলে জানান কেউ যদি কোনও একটি রিমান্ড রিপোর্টগুলি পড়ে দেখেন, তাহলে দেখবেন সেখানে টাকার কোনও কথা নেই। কারণ চন্দ্রবাবু নাইডু কোনও ভুল বা অন্যায় করেননি। এটা যে উদ্দেশ্যপ্রণোদিতভাবে রাজনীতি করা হচ্ছে, তা পুরোপুরি পরিষ্কার হয়ে গিয়েছে।

নাম না করে বর্তমান মুখ্যমন্ত্রী জগ্মোহন রেড্ডির দিকে কামান দাগেন তিনি। লোকেশ বলেছেন তিনি এই অন্যায়ের বিরুদ্ধে আইনি পথেই লড়াই করবেন। বিচারে দেরি হলেও সুবিচার ঠিক পাওয়া যাবে। ছেলের দাবি পনেরো বছর মুখ্যমন্ত্রী ছিলেন তাঁর বাবা। তাঁর বিরুদ্ধে কোনও দুর্নীতির অভিযোগ নেই। পনেরো বছর বিরোধী দলনেতা থাকাকালীনও কোনও দুর্নীতির অভিযোগ ওঠেনি। তাঁর ট্র্যাক রেকর্ড অবাক হওয়ার মতো। এমন একজন স্বচ্ছ রেকর্ডের অধিকারী সৎ মানুষকে কোনও প্রমাণ ছাড়াই জেলে ঢোকানো হয়েছে। তিনি সমস্ত ভারতবাসীকে তাঁর পেছনে সমবেত হওয়ার আর্জি জানিয়েছেন।

বৃহস্পতিবার অভিনেতা-রাজনীতিবিদ পবনকুমার বলেন তাঁর দল জনসেনা নাইডুর টিডিপির সঙ্গে জোট করেছে এবং বর্তমান সরকারের তীব্র সমালোচনা করেন। এটা তাঁদের দলের রাজনৈতিক ভবিষ্যৎ নয়, গোটা অন্ধ্রের ভবিয্যৎ। লোকেশ বলেন এটা খুবই দুর্ভাগ্যজনক যে মুখ্যমন্ত্রী থাকাকালীন তিনি যে জেলের যে অ্যাডমিনিস্ট্রেটিভ ব্লক তৈরি করেছিলেন, আজ সেই জেলের অ্যাডমিনিস্ট্রেটিভ ব্লকেই তাঁকে রাখা হয়েছে।

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved