Home Kolkata “এবার বিজেপি জিতলে জেলে যাবেন মমতা দিদিও”, কেজরিওয়ালের দাবিতে উঠেছে ঝড়

“এবার বিজেপি জিতলে জেলে যাবেন মমতা দিদিও”, কেজরিওয়ালের দাবিতে উঠেছে ঝড়

দেশের সব নেতাকে শেষ করতে চাইছে।

by Shreya Maji
128 views

 মহানগর ডেস্ক: জেল থেকে বেরিয়েই একের পর এক বিস্ফোরক মন্তব্য করছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। নিশানায় বিজেপি সহ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বিজেপির প্রধানমন্ত্রী কে হবেন তাই  নিয়েও তুলেছেন প্রশ্ন। তবে যে মন্তব্য ঘিরে ঝড় উঠেছে তা হল কেজরি দাবি করেছেন লোকসভা নির্বাচনের বিজেপি জিতে গেলে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও জেলে যাবেন। শুধু তৃণমূল সুপ্রিমো নয় কারা কারা জেলে যাবেন সেই তালিকাও জানিয়েছেন।

আজ শনিবার সকালে হনুমান মন্দিতে পুজো দিয়ে দুপুর ১টায় প্রেস কনফারেন্স করেন দিল্লির মুখ্যমন্ত্রী। সেখান থেকেই তিনি বলেছেন, কেজরিওয়ালকে জেলে পাঠিয়ে মোদী প্রমাণ করেছেন যে সবাইকে জেলে পাঠানো সম্ভব। দেশ জুড়ে এক ভয়ঙ্কর মিশন চালু করেছে। মিশনের নাম ‘ওয়ান নেশন, ওয়ান লিডার’। দেশের সব নেতাকে শেষ করতে চাইছে। মনীশ সিসোদিয়া, কেজরিওয়াল থেকে শুরু করে মমতার মন্ত্রীদের জেলে পাঠানো হয়েছে। লিখে রাখুন, এবার ভোটে জিতলে জেলে থাকবেন মমতা, জেলে থাকবেন তেজস্বী, জেলে থাকবেন স্ট্যালিন, জেলে থাকবেন উদ্ধব, পিনারাই বিজয়ন।”

এদিন বিজেপির হাত থেকে গোটা দেশকে বাঁচানোর অনুরোধ করেছেন অরবিন্দ কেজরিওয়াল।   ১৪০ কোটি মানুষের উদ্দেশ্যে বলেছেন, “আমাদের দেশকে বাঁচান, ১৪০ কোটি মানুষের কাছে ভিক্ষা চাইছি। দেশকে বাঁচানোর জন্য গোটা দেশে ঘুরব। সুপ্রিম কোর্ট আমাকে ২১ দিন সময় দিয়েছে। এক একটি দিন ২৪ ঘণ্টার হয়, আমি ৩৬ ঘণ্টা কাজ করব। আমার পুরো জীবন দেশের জন্য উৎসর্গ করব।” এদিন কেজরি প্রশ্ন তুলে আরও বলেছেন যে “সামনের বছর মোদীর ৭৫ বছর বয়স হয়ে যাবে। বিজেপিতে কারও ৭৫ বছর বয়স হয়ে গেলে তিনি অবসর নেন। আডবাণী, মুরলী মনোহর যোশী, সুমিত্রা মহাজন, যশবন্ত সিনহা সবাই অবসর নিয়েছেন। তাহলে আগামী বছর ১৭ সেপ্টেম্বর মোদীও অবসর নেবেন। তখন কে হবেন প্রধানমন্ত্রী?” এর পরেই তিনি বলেন,  “এরপর অমিত শাহকে প্রধানমন্ত্রী করা হবে। সুতরাং, মোদী নিজের জন্য নয়, অমিত শাহের জন্য ভোট চাইছেন। তাহলে মোদীর গ্যারান্টি পূরণ করবে কে?”  বিজেপি এবার ভোটে জিতলে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ তাঁর পদ হারাবেন বলেও বিস্ফোরক দাবি করেছেন তিনি।  দুই মাসের মধ্যে বদল হবে। পদ হারাবেন যোগী আদিত্যনাথ।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved