Home National পাকস্থলীতে সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি রাজ্যের মুখ্যমন্ত্রী

পাকস্থলীতে সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি রাজ্যের মুখ্যমন্ত্রী

by Shreya Maji
5 views

মহানগর ডেস্ক: অসুস্থ   হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রী সুখবিন্দর সিং সুখু। পেটে সংক্রমণ নিয়ে ভর্তি সিমলার ইন্দিরা গান্ধী মেডিকেল কলেজ ও হাসপাতালে (আইজিএমসি) । বৃহস্পতিবার রাজ্যের কর্মকর্তারা এই তথ্য জানিয়েছেন।

হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, মুখ্যমন্ত্রীর শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। সিমলা আইজিএমসি-এর মেডিকেল সুপারিনটেনডেন্ট ডাঃ রাহুল রাও বলেছেন,  “পাকস্থলীর সংক্রমণের কারণে, সিএম সুখুকে ইন্দিরা গান্ধী মেডিকেল কলেজ ও হাসপাতালে (আইজিএমসি) ভর্তি করা হয়েছিল। আল্ট্রাসাউন্ড রিপোর্ট স্বাভাবিক এবং তার স্বাস্থ্যের অবস্থা স্থিতিশীল। আমরা তার সমস্ত মেডিকেল পরীক্ষা করেছি এবং রিপোর্টগুলি স্বাভাবিক রয়েছে। তিনি আইজিএমসিতে ভর্তি হয়েছেন এবং আমরা তাকে পর্যবেক্ষণে রেখেছি এবং আরও পরীক্ষা করছি।”

চিন্তার কিছু কারণ নেই বলেই জানিয়েছেন চিকিৎসকরা। মুখ্যমন্ত্রী মঙ্গলবার বিলাসপুরে একটি দিনব্যাপী সফরে ছিলেন যেখানে তিনি বন্যা বিপর্যস্ত পরিবারগুলির ক্ষতিপূরণ বিতরণের একটি অনুষ্ঠানে সভাপতিত্ব করেছিলেন। সন্ধ্যায় তিনি সিমলায় ফিরেছিলেন। তবে চার মাস আগে চণ্ডীগড়ে উচ্চ ইউরিক অ্যাসিডের সমস্যা নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved