Home National খাবারের জায়গায় অবাধ বিচরণ আরশোলাদের! ভাইরাল ইন্ডিগোর বিমানের ভিডও

খাবারের জায়গায় অবাধ বিচরণ আরশোলাদের! ভাইরাল ইন্ডিগোর বিমানের ভিডও

ভিডিও পোস্ট করেছেন সাংবাদিক তরুণ শুক্লা।

by Pallabi Sanyal
17 views

মহানগর ডেস্ক : ট্রেন হোক বা বিমান, বার বার প্রশ্ন উঠেছে পরিষ্কার-পরিচ্ছন্নতা নিয়ে। খাবারে আরশোলা ঘুরে বেড়ানোর ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। আবারো এমনই এক ঘটনার পুনরাঃবৃত্তি ঘটেছে ইন্ডিগোর বিমানে। এক্স হ্যান্ডেলের একটি ভিডিওটে দেখা যাচ্ছে, খাবারের জায়গায় ঘুরে বেড়াচ্ছে আরশোলা। ভিডিও পোস্ট করেছেন সাংবাদিক তরুণ শুক্লা।

তাঁর দাবি, এহেন ভিডিও ক্লিপ প্রকাশ্যে আসতেই উড়ান সংস্থাটি দাবি করেছে, ”আমরা সোশ্যাল মিডিয়ায় প্রচারিত ভিডিও সম্পর্কে অবগত, যেখানে আমাদের বিমানের খাবারের জায়গায় অপরিষ্কার-অপরিচ্ছন্নতা প্রকাশ পাচ্ছে।আমাদের কর্মীরা অবিলম্বে বিমানে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছে। একটি সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে, আমরা অবিলম্বে পুরো বিমানটি পরিষ্কার করেছি এবং ধোঁয়া ও জীবাণুমুক্ত করার প্রক্রিয়া চালিয়েছি।ইন্ডিগোতে, আমরা একটি নিরাপদ, ঝামেলামুক্ত অভিজ্ঞতা নিশ্চিত করতে পরিচ্ছন্নতা ও স্বাস্থ্যবিধির সর্বোচ্চ মান বজায় রাখি এবং যাত্রীদের কোনো অসুবিধার জন্য দুঃখিত।”

এদিকে ভিডিওটি দেখার পর থেকেই যাত্রীদের মধ্যে দেখা দিয়েছে উদ্বেগ। ভিডিওর নিচে কমেন্ট করে মতামত ব্যক্ত করেছেন নেটিজেনরা। একজন এক্স ব্যবহারকারী লিখেছেন, “আন্তর্জাতিক ফ্লাইটগুলি সবচেয়ে খারাপ, সবসময় দেরিতে চলে, এবং কোনও প্রশংসাসূচক পানীয়ও নেই। আমি ইন্ডিগো আন্তর্জাতিক ফ্লাইট এড়িয়ে যাব।” অন্য একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, “ইন্ডিগো সত্যিই কুকুরের কাছাকাছি পর্যায়ে চলে গেছে। বিশ্বের অন্যতম সেরা থেকে সবচেয়ে খারাপের মধ্যে একটি। মনে হচ্ছে তাদের নেতৃত্ব পুরোপুরি হাল ছেড়ে দিয়েছে। অন্য একটি নতুন বাজেট ক্যারিয়ার নেওয়ার সময়?” আরেকজন মন্তব্য করেছেন, “দেখুন, ইন্ডিগো সম্পর্কে আমি এটাই পছন্দ করি। যে সমস্যাগুলি নিয়ন্ত্রণের বাইরে যে কারও সাথেই ঘটতে পারে তবে ইন্ডিগোর সাথে আমার সমস্ত যাত্রায়, যদি কোনও সমস্যা থাকে, তারা সবসময় এটিকে দ্রুত সমাধান করার জন্য একটি পয়েন্ট তৈরি করেছে। সত্যি বলতে, এটাও গুরুত্বপূর্ণ। ”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved