Home National সুরাট লোকসভার কংগ্রেস প্রার্থী যোগ দিতে পারেন বিজেপিতে

সুরাট লোকসভার কংগ্রেস প্রার্থী যোগ দিতে পারেন বিজেপিতে

সুরাটে বিজেপি  প্রথম দফায় লোকসভা ভোটে বিনা প্রতিদ্বন্দ্বিতায়  জয়ী হয়েছে।

by Shreya Maji
53 views

মহানগর ডেস্ক:   ভোটের আগে কত কি হয়। তবে লোকসভার প্রথম দফার ভোট  হওয়ার পরেই ফের বড় ধাক্কা খেল কংগ্রেস। কংগ্রেসের সুরাটের প্রার্থী নীলেশ কুম্ভনি বিজেপিতে যোগ দিতে পারেন বলেই সূত্রে জানা গিয়েছে। কংগ্রেস তাঁকে লোকসভায় প্রার্থী করার পরেও তাঁর এই দলবদলের সম্ভাবনা নিয়ে রীতিমত রাজনৈতিক মহলে ঝড় উঠেছে।

সুরাট লোকসভা আসনে বিজেপি বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হওয়ার একদিন পরেই এই খবর সামনে এসেছে।  কংগ্রেস নেতা নীলেশ কুম্ভনি, যার লোকসভার প্রার্থী হিসাবে মনোনয়ন প্রত্যাখ্যান করা হয়েছিল।  শোনা যাচ্ছে তিনি সম্ভবত বিজেপিতে যোগ দেবেন। কুম্ভনি বিজেপিতে যোগ দিতে পারেন এমন দাবির খবরের মধ্যে, কংগ্রেস কর্মীরা তার বদ্ধ বাড়ির বাইরে পোস্টার নিয়ে প্রতিবাদ করেছিলেন যাতে লেখা ছিল, “জনতা কা গদ্দার (জনগণের বিশ্বাসঘাতক)”। সত্যিই এটা নাটকীয় ঘটনা।   সুরাটে বিজেপি  প্রথম দফায় লোকসভা ভোটে বিনা প্রতিদ্বন্দ্বিতায়  জয়ী হয়েছে। গুজরাট বিজেপির প্রধান সিআর পাতিল গতকাল বলেছেন, সুরাট প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে “প্রথম পদ্ম” উপহার দিয়েছে। তিনি তাঁর এক্স হ্যান্ডেলে লিখেছেন,  “আমি সুরাট লোকসভা আসনের জন্য আমাদের প্রার্থী মুকেশ দালালকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার জন্য অভিনন্দন জানাই।”

অন্যদিকে কংগ্রেস সমর্থকরা  কুম্ভনিকে “বিশ্বাসঘাতক” এবং “গণতন্ত্রের হত্যাকারী” বলে অভিহিত করেছেন এবং বলেছেন,  যে তিনি এই সপ্তাহের প্রথম দিকে বিজেপিতে যোগ দিতে পারেন। নীলেশ কুম্ভনির  মনোনয়ন পত্রে অসঙ্গতির কারণে প্রত্যাখ্যান করা হয়েছিল। সঙ্গে এতাও বলা হয়েছে যে তাঁর  বিজেপিতে যোগ দেওয়ার সম্ভাবনা ছিল।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved