Home National আসন্ন নির্বাচনে রাজস্থান, ছত্তিশগড়, তেলেঙ্গানায় জিতছে কংগ্রেস, আশাবাদী রাহুল গাঁধী

আসন্ন নির্বাচনে রাজস্থান, ছত্তিশগড়, তেলেঙ্গানায় জিতছে কংগ্রেস, আশাবাদী রাহুল গাঁধী

by Mahanagar Desk
2 views

মহানগর ডেস্ক: আগামী লোকসভা নির্বাচন নিয়ে ইতিমধ্যেই রাজনৈতিক মহলগুলিতে ভোটের প্রস্তুতি তুঙ্গে। বিজেপি, কংগ্রেসের মধ্যে চলছে জোরদার টক্কর। এদিকে কংগ্রেস নেতা রাহুল গাঁধী রবিবার আসন্ন বিধানসভা নির্বাচনে কংগ্রেসের ভাল ফলাফলের সম্ভাবনার বিষয়ে আস্থা প্রকাশ করেছেন। তিনি নিশ্চিত করেছেন, এবার বিধানসভা নির্বাচনে মধ্যপ্রদেশ এবং ছত্তিশগড়, তেলেঙ্গানায় কংগ্রেস জয়ী হচ্ছে। তালিকায় থাকতে পারে রাজস্থানও।

সংবাদ সংস্থা পিটিআই কে কংগ্রেস সভাপতি রাহুল গাঁধী (Rahul Gandhi) জানিয়েছেন, “আমি বলব, এই মুহূর্তে, আমাদের দল তেলেঙ্গানা বিধানসভা নির্বাচনে জিততে আশাবাদী, এছাড়াও মধ্যপ্রদেশ জিতবে, ছত্তিশগড়ও জিতবে। রাজস্থান নির্বাচনে আমরা খুব কাছাকাছি আছি। মধ্যপ্রদেশ, ছত্তিশগড়, রাজস্থান, তেলেঙ্গানা এবং মিজোরামের বিধানসভা নির্বাচন এই বছরের শেষের দিকে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এদিকে বিরোধীরাও কোনও চমক আনতে সচেষ্ট।

তিনি বলেছেন, “আমরা এমন একটি পরিস্থিতির সঙ্গে খাপ খাইয়ে নিচ্ছি যেখানে বিজেপি মিডিয়াকে নিয়ন্ত্রণ করে। তবে এটাও মনে করা উচিত নয় যে, বিরোধীরা এত মানিয়ে নেবে, আমরা মানিয়ে নিচ্ছি, আমরা একসঙ্গে কাজ করতে তৎপর।” এদিকে লোকসভায় বিএসপি নেতা দানিশ আলীর বিরুদ্ধে বিজেপি সাংসদ রমেশ বিধুরির মুসলিম বিরোধী মন্তব্যের বিষয়ে প্রতিক্রিয়া জানিয়ে রাহুল গাঁধী আরও বলেছেন যে, “এই ভদ্রলোক বিধুরী, এবং তারপরে হঠাৎ নিশিকান্ত দুবে। এরা সবাই বিজেপির বর্ণ শুমারির ধারণাকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। তারা জানে যে বর্ণ শুমারি একটি মৌলিক জিনিস যা ভারতের মানুষ চায়। কর্নাটকে আমরা রাজ্যের জন্য একটি স্পষ্ট দৃষ্টিভঙ্গি দিয়েছিলাম। যদি আপনি তেলেঙ্গানা নির্বাচনের দিকে তাকান, আমরা দেখতে পারবেন, আমরা আখ্যান নিয়ন্ত্রণ করছি।”

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved