Home National Dalit Woman Stripped And Naked: বিহারে ঋণের বাড়তি সুদ না দেওয়ায় মুখে প্রস্রাব, পোশাক ছিঁড়ে নগ্ন করে দেওয়া হল দলিত মহিলাকে!

Dalit Woman Stripped And Naked: বিহারে ঋণের বাড়তি সুদ না দেওয়ায় মুখে প্রস্রাব, পোশাক ছিঁড়ে নগ্ন করে দেওয়া হল দলিত মহিলাকে!

by Mahanagar Desk
1 views

মহানগর ডেস্ক: অমানবিক!  গ্রামের এক প্রভাবশালীর কাছ থেকে তার স্বামী ঋণ নিয়েছিলেন দেড় হাজার টাকা। ঋণ মেটানোর সময় বাড়তি সুদ দিতে চাননি। ফলশ্রুতিতে ওই দলিত মহিলার ওপর পাশবিক অত্যাচার করে তাকে নগ্ন করে দিল সেই প্রভাবশালী ব্যক্তির ছেলে ও শাগরেদরা (Dalit Woman Stripped And Naked)। প্রভাবশালী ব্যক্তির ছেলে দলিত মহিলার মুখের ওপর প্রস্রাবও করে। এমন শিউরে ওঠা ঘটনা ঘটেছে বিহারের পাটনা জেলার মোসিমপুর গ্রামে।

দলিত দম্পতি প্রভাবশালী ব্যক্তিকে ঋণের পুরো টাকাই শোধ করে দেয়। কিন্তু বাড়তি সুদ দিতে রাজি হয়নি। এতে রেগে গিয়ে প্রমোদ সিং নামে ওই ব্যক্তি, তার ছেলে ও তার সঙ্গীরা মহিলাকে হেনস্থা করে। শুধু হেনস্থা করেই তারা ক্ষান্ত হয়নি। তার শরীর থেকে পোশাক খুলে তাকে নগ্ন করে দেয়। পুলিশ জানিয়েছে শনিবার রাতে ওই দলিত মহিলা যখন হ্যান্ড পাপ চালিয়ে জল নিচ্ছিল তখন প্রমোদ, তার ছেলে আরও কয়েকজনকে সঙ্গে নিয়ে সেখানে জোর করে সেখানে আসে। তারপর তারওপর পাশবিক অত্যাচার চালায়। তাকে পুরো নগ্ন করে দেয়। থানায় এমনই অভিযোগ করেছেন ওই মহিলা।

প্রমোদ ছেলেকে মহিলাকে মাটিতে ফেলে তার মুখে প্রস্রাব করতে বলে। পিতৃ আজ্ঞা পালন করতে এতটুকু দেরি করেনি অংশু নামে প্রমোদের ছেলে। তাদের কবল থেকে কোনওরকমে পালিয়ে যেতে সক্ষম হয় ওই দলিত মহিলা। মাঝরাতে তার খোঁজ করায় পরিবারের লোকেরা দেখতে পায় মহিলা নগ্ন হয়ে দৌড়চ্ছে। মারধরে গুরুতর জখম মহিলাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার চিকিৎসা চলছে। পাঁচজনের পুলিশের দল নিয়ে একটি টিম গড়ে অভিযুক্তদের খোঁজ করা হচ্ছে। তাদের বিরুদ্ধে একটি মামলাও দায়ের করা হয়েছে।

.

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved