Home National BarbQ Nation-এর খাবারে ইঁদুর মরা, গুরুতর অসুস্থ ব্যক্তি, অভিযোগ ওড়াল পুলিশ

BarbQ Nation-এর খাবারে ইঁদুর মরা, গুরুতর অসুস্থ ব্যক্তি, অভিযোগ ওড়াল পুলিশ

BarbQ Nation-এর খাবারে ইঁদুর মরা, গুরুতর অসুস্থ ব্যক্তি, অভিযোগ ওড়াল পুলিশ

by Mahanagar Desk
26 views

মহানগর ডেস্ক: মুম্বাই ভ্রমণ একজন ব্যক্তির জন্য দুঃস্বপ্নের চেয়ে কম কিছু নয় কারণ তিনি একটি হাসপাতাল, পুলিশ স্টেশন এবং ফুড অ্যান্ড ড্রাগস অ্যাডমিনিস্ট্রেশন (এফডিএ) অফিসে গেলেন মাত্র দু সপ্তাহের ব্যবধানে। এটি শুরু হয়েছিল যখন উত্তর প্রদেশের প্রয়াগরাজের বাসিন্দা রাজীব শুক্লা, ৩৫, এই মাসের শুরুতে তার মুম্বই সফরের সময় বারবেকিউ নেশনের ওরলি আউটলেট থেকে নিরামিষ খাবারের অর্ডার দিয়েছিলেন।

শুক্লা হতবাক হয়ে গিয়েছিলেন কারণ তিনি খাবারের কিছু অংশ খাওয়ার পরে একটি মৃত ইঁদুর দেখতে পান।শুক্লা, ৬ জানুয়ারী মুম্বইতে এসেছিলেন, এরপর খাবার খেয়ে তিনি অসুস্থ হয়ে পড়েন এবং পরে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্ত এখনও মুম্বই পুলিশ তাঁর অভিযোগ নিয়ে এফআইআর দায়ের করেনি। একটি বেসরকারি সংবাদ মাধ্যমকে শুক্লা তার “ট্রমাটিক অভিজ্ঞতা” সম্পর্কে বলেন যে, গত ৯ জানুয়ারী তিনি হাসপাতালে ভর্তি হন। তিনি মেডিকেল রিপোর্টগুলিও শেয়ার করেছেন পুলিশের কাছে। শুক্লা, যিনি প্রয়াগরাজের একজন প্রাইভেট শিক্ষক। তিনি বলেন, “আমি ৮ জানুয়ারী বারবেকিউ নেশনের অনলাইন অ্যাপ থেকে নিরামিষ খাবারের অর্ডার দিয়েছিলাম, কিন্তু খাবারটি দূষিত ছিল। ভেজ খাবারের বাক্সে ভাত, সবজি (সবজির তরকারি), ডাল, পরোঠা, গুলাব জামুন এবং স্যালাড ছিল। আমার কাছে সবজি ছিল। ডাল অবশ্য অদ্ভুত স্বাদের। আমি যখন ডালের পাত্রে চামচটি আরও ডুবিয়েছিলাম, তখন ভিতরে একটি মৃত ইঁদুর পেয়ে আমি হতবাক হয়ে গিয়েছিলাম। আমি তখন বারবেকিউ নেশন কাস্টমার কেয়ারে ফোন করেছিলাম কিন্তু কেউ পাত্তা দেয়নি। তখন আমি ভয়ানকভাবে অসুস্থ বোধ করছিলাম, আমি সারা রাত ধরে বেশ কয়েকবার বমি করেছি। আমি কোনোভাবে রাত কাটিয়েছি। সকালে হোটেলের কর্মীরা আমার জন্য একটি ক্যাবের ব্যবস্থা করে। আমি নায়ার হাসপাতালে যাই এবং সঙ্গে সঙ্গে আমাকে ভর্তি করা হয়। পরীক্ষা করা হয় এবং আমাকে খাদ্যে বিষক্রিয়ার জন্য বলা হয়। আমি ১২ জানুয়ারী ছুটি পাই।”

নায়ার হাসপাতাল, অন্তর্বর্তী সময়ে, নাগপাদা থানায় খবর দিলেও নিষ্ফল হয়। এখনও এফআইআর দায়ের করা হয়নি। তাঁর কথায়, “আমি বান্দ্রায় ফুড অ্যান্ড ড্রাগস অ্যাডমিনিস্ট্রেশনেও গিয়েছিলাম কারণ পুলিশ আমাকে তাদের সঙ্গে কথা বলতে বলেছিল। এফডিএ কর্তৃপক্ষ জানিয়েছে যে একটি অভিযোগ নথিভুক্ত করা হয়েছে তবে এখনও পর্যন্ত কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। আমি ১৫ জানুয়ারি নাগপাদা থানায় গিয়েছিলাম এবং মধ্যরাত পর্যন্ত সেখানে ছিলাম। এখনও পর্যন্ত একটি এফআইআর দায়ের করা হয়নি।” অন্যদিকে এক্স-এর একটি পোস্টে বারবেকিউ নেশন শুক্লার পোস্টের প্রতিক্রিয়া জানিয়ে বলে, “হাই রাজীব। আমরা আপনার কোনো অসুবিধার জন্য দুঃখিত। আমরা বিশ্বাস করি মুম্বাইতে আমাদের আঞ্চলিক অফিস থেকে মিঃ পরেশ পরিস্থিতির বিশদ বিবরণ বুঝতে এবং একটি সমাধানের দিকে কাজ করার জন্য ইতিমধ্যেই আপনার সঙ্গে যোগাযোগ করছেন। আমরা অবিলম্বে এবং কার্যকরভাবে আপনার উদ্বেগের সমাধান করতে প্রতিশ্রুতিবদ্ধ।” যাইহোক, শুক্লা বলেছেন, “বারবেকিউ নেশন থেকে পঙ্কজ রাই নামে কেউ আমাকে ফোন করেছিল এবং ক্ষমা চেয়েছিল। তারা খুব কমই মেইলে সাড়া দেয়। আজকে একজন শারিককে ডেকে মিটিং ঠিক করে। পরে তিনি আবার কল করে তা বাতিল করেন।” রাজীব শুক্লা প্রয়াগরাজে উচ্চাকাঙ্ক্ষী UPSC ছাত্রদের শিক্ষাদানের পাশাপাশি আইনের অনুসরণ করছেন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved