Home National ফলোয়ার্স বাড়ানোর তাগিদে জাতীয় সড়কে মারাত্মক স্টান্ট, গ্রেফতার ৩ ইনফ্লুয়েন্সার

ফলোয়ার্স বাড়ানোর তাগিদে জাতীয় সড়কে মারাত্মক স্টান্ট, গ্রেফতার ৩ ইনফ্লুয়েন্সার

by Mahanagar Desk
3 views

মহানগর ডেস্ক: ইউটিউবে ভিউজ বাড়ানোর জন্যে স্টান্ট করে গ্রেফতার তিন ইউটিউবার। ইনস্টাগ্রাম রিলের মাধ্যমে বিখ্যাত হওয়ার আকাঙ্ক্ষার কারণে তিনজনকে গ্রেফতার করল গুরগাঁও পুলিশ। যারা ইনস্টাগ্রামে একটি বৃহত্তর ফলোয়ার পেতে চেয়েছিল – এই সপ্তাহের শুরুতে একটি ব্যস্ত গুরুগ্রাম সড়ক থেকে তাঁদের গাড়ি স্টান্ট রিলগুলি ভাইরাল হতেই নজরে পড়ে প্রশাসনের, এমনকি তাঁদের স্টান্টের ফলে ট্র্যাফিক জ্যাম হয়েছিল৷ ভিডিওতে, গলফ কোর্সের রাস্তায় একটি লাল গাড়িকে রিভার্স গিয়ারে চালিত হতে দেখা যাচ্ছে, তার পরে আরও তিনটি গাড়ি দেখা যায়। ভিডিওটি ভাইরাল হওয়ার পরেই, পুরুষরা আরও অনুগামী বাড়ানোর পরিবর্তে গ্রেফতার হন। পুলিশ তিনজনকে আটক করেছে এবং তাদের তিনটি গাড়ি বাজেয়াপ্ত করেছে। প্রাথমিক তদন্তে জানা গেছে যে, সুইফ্ট গাড়িটি দিয়ে স্টান্টটি করা হয়েছিল তা পরিবর্তন করা হয়েছিল এবং এর রঙ সাদা থেকে লাল করা হয়।

সহকারী পুলিশ কমিশনার কপিল আহলাওয়াত বলেছেন, “গাড়িতে থাকা পুরুষ দের ২৩ শে অক্টোবর গল্ফ কোর্স রোডে দ্রুত গতিতে গাড়ি চালাতে দেখা গেছে। তারা গাড়িতে স্টান্ট করার সময় একটি রিল তৈরি করছিল।আমি তরুণদের এই ধরনের ভিডিওতে জড়িত না হওয়ার জন্য আবেদন করছি। এটা শুধু আপনার জন্যই বিপজ্জনক নয় কিন্তু আপনি অন্যদেরও ক্ষতির পথে ফেলছেন।”

তবে গুরুগ্রাম থেকে এমন ঘটনা এটাই প্রথম নয়। শহরের রাস্তা প্রায়ই এমন বিপজ্জনক স্টান্টের সাক্ষী। গুরুগ্রামে গাড়ির ছাদে আতশবাজি পোড়ানো সহ আরও অনেক ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved