Home National রাজীব গান্ধীর হত্যাকাণ্ডের অন্যতম অভিযুক্তের মৃত্যু

রাজীব গান্ধীর হত্যাকাণ্ডের অন্যতম অভিযুক্তের মৃত্যু

তিরুচিতে স্পেশাল ক্যাম্পে থাকার পর শ্রীলঙ্কা যাওয়ার জন্য প্রস্তুত হচ্ছিলেন।

by Pallabi Sanyal
47 views

মহানগর ডেস্ক : রাজীব গান্ধী হত্যা মামলায় অন্যতম অভিযুক্ত সান্থন এর মৃত্যু হল রাজীব গান্ধী গর্ভমেন্ট মেমোরিয়াল হাসপাতালে। অতিরিক্ত মদ্যপানের জেরে লিভারের সমস্যায় ভুগছিলেন বলে জানা গেছে। তিরুচিতে স্পেশাল ক্যাম্পে থাকার পর শ্রীলঙ্কা যাওয়ার জন্য প্রস্তুত হচ্ছিলেন। সেই মতো শ্রীলঙ্কা সরকারের তরফেও অনুমতি চেয়েছিল সান্থন। মিলেওছিল সেই অনুমতি।তবে শেষ পর্যন্ত আর যাওয়া হল না সান্থনের।

প্রসঙ্গত,টি সুথেন্দ্ররাজা, সানথান নামেও পরিচিত, ১৯৯১ সালে প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব গান্ধীর হত্যাকাণ্ডে মুক্তি পাওয়া সাত আসামির একজন, বুধবার চেন্নাইয়ের একটি হাসপাতালে মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন হাসপাতালের একজন কর্মকর্তা জানিয়েছেন।শ্রীলঙ্কার নাগরিক সানথানকে কয়েকদিন আগে চিকিৎসার জন্য রাজীব গান্ধী সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছিল। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে সকাল ৭:৫০ মিনিটে তিনি মারা যান, হাসপাতালের ডিন ড. ভি থেরানিরাজন জানিয়েছেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৫। সিরোসিস লিভারে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছেন চিকিৎসকরা। এর আগে গত জানুয়ারি মাসেও হাসপাতালে ভর্তি করা হয়েছিল সান্থানকে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved