Home National মুকেশ আম্বানিকে মৃত্যু হুমকি, গ্রেফতার ২ অভিযুক্ত

মুকেশ আম্বানিকে মৃত্যু হুমকি, গ্রেফতার ২ অভিযুক্ত

by Mahanagar Desk
2 views

মহানগর ডেস্ক: মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ শনিবার রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মুকেশ আম্বানিকে মৃত্যুর হুমকি ইমেল পাঠানোর অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে। রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান এবং ম্যানেজিং ডিরেক্টর মুকেশ আম্বানিকে একাধিক মৃত্যুর হুমকি ইমেল পাঠানোর জন্য তেলেঙ্গানার একজন ১৯ বছর বয়সী ব্যক্তিকে গ্রেফতার করেছে। আরেক অভিযুক্ত, শাবাদ খানকে, মুম্বাইয়ের গামদেবী এলাকা থেকে পরদিন গ্রেফতার করা হয়েছে।

দু’জনই মুকেশ আম্বানির কাছ থেকে মুক্তিপণ হিসাবে ২০ কোটি টাকা দাবি করেছিল এবং তারপরে হুমকি ইমেলের একটি সিরিজে এই পরিমাণ বাড়িয়ে ৪০০ কোটি টাকা দাবী রেখেছিল। এর আগে, বেলজিয়ামে ইমেলগুলি পাঠানোর জন্য ব্যবহৃত ভিপিএন নেটওয়ার্ক সনাক্ত করা হয়েছিল। উন্নয়ন সম্পর্কে অবহিত একজন সিনিয়র পুলিশ অফিসার বলেছেন, “আমরা অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করছি এবং তাকে পুলিশ হেফাজতে রিমান্ডে নেওয়া হয়েছে। প্রাথমিকভাবে, এটি দুষ্টুমি বলে মনে হচ্ছে তবে আমরা অভিযুক্তদের দ্বারা ব্যবহৃত ইমেল এবং নেটওয়ার্ক সম্পর্কে আরও বিশদ জানতে জিজ্ঞাসাবাদ করছি”।

মুকেশ আম্বানি, বিশ্বের অন্যতম ধনী ব্যবসায়ী, ২৭ অক্টোবর (শুক্রবার) থেকে একটি একক ইমেল আইডি থেকে শনিবার এবং সোমবার অনুসরণ করে হুমকি মেইল ​​পাচ্ছেন। সমস্ত হুমকি ইমেল মুক্তিপণ দাবি করেছে, কর্মকর্তারা বলেছেন। হুমকি মেইলগুলির একটিতে, অভিযুক্তরা হুমকি দিয়েছিল যে ২০০ কোটি টাকা না দিলে আম্বানিকে গুলি করে মেরে ফেলা হবে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved