Home National DMK Allegations: চব্বিশের ভোটে ইন্ডিয়া জোট হয় জিতবে,নাহলে দেশ মণিপুর,হরিয়ানায় পরিণত হবে, হুঁশিয়ারি এমকে স্ট্যালিনের

DMK Allegations: চব্বিশের ভোটে ইন্ডিয়া জোট হয় জিতবে,নাহলে দেশ মণিপুর,হরিয়ানায় পরিণত হবে, হুঁশিয়ারি এমকে স্ট্যালিনের

by Mahanagar Desk
0 views

মহানগর ডেস্ক: চব্বিশের লোকসভা ভোটে ইন্ডিয়া জোটকে জিততে হবে, না হলে দেশ মণিপুর, হরিয়ানায় পরিণত হবে। পডকাস্ট সিরিজের প্রথম এপিসোডে শাসক বিজেপিকে কামান দেগে এমনই আশঙ্কার কথা জানালেন তামিলনাডুর মুখ্যমন্ত্রী তথা ডিএমকের প্রেসিডেন্ট এমকে স্ট্যালিন। একইসঙ্গে তাঁর অভিযোগ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশের প্রতিটি মানুষের ব্যাঙ্ক অ্যাকাউন্টে জমা দেওয়া নিয়ে মিথ্যে কথা বলেছেন।

কারো অ্যাকাউন্টে একটা টাকাও জমা পড়েনি। যদিও স্ট্যালিনের এমন অভিযোগ নিয়ে বিজেপির পাল্টা জবাব, পডকাস্ট সিরিজে স্ট্যালিন যে অভিযোগ করেছেন তা পুরোপুরি মিথ্যে। প্রধানমন্ত্রী কখনও এমন প্রতিশ্রুতি দেননি। স্ট্যালিন কেন্দ্রের শাসকদল বিজেপি এক হাত নিয়ে বলেন, বিজেপি ভোটের আগে সামাজিক কল্যাণ নিয়ে যেসব প্রতিশ্রুতি দিয়েছিল, সেই প্রতিশ্রুতি তারা পালন করেনি। শাসক দাবি প্রতিশ্রুতি দিয়েছিল কৃষকদের রোজগার দ্বিগুণ হবে।

কিন্তু প্রতিশ্রুতিমতো তা হয়নি। প্রতি বছর দুকোটি চাকরি নিয়েও তারা ভাঁওতা দিয়ে গিয়েছে। স্ট্যালিনের কথায়, ইন্ডিয়া জোটকে লোকসভা ভোটে জিততে হবে। না হলে গোটা দেশ মণিপুর, হরিয়ানায় রূপান্তরিত হবে। এ বছরের মে মাসে মণিপুরে বিশাল আকারের জাতিদাঙ্গার উল্লেখ করে হরিয়ানায় সাম্প্রদায়িক হিংসার কথাও মুখ্যমন্ত্রী জানান। তাঁর অভিযোগ বিজেপি রাষ্ট্রায়ত্ত সংস্থাগুলি বন্ধ করে তা ধামাচাপা দিয়ে সাম্প্রদায়িকতার আশ্রয় নিয়ে চলেছে। সেগুলি বন্ধু কর্পোরেট হাউসগুলির হাতে তুলে দিচ্ছে তারা। এয়ার ইন্ডিয়াকে বেসরকারি সংস্থার কাছে বিক্রি করা হচ্ছে। বিমানবন্দর ও বন্দরও তাদের ঘনিষ্ঠ কর্পোরেটদের হাতে তুলে দিচ্ছে তারা।    

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved