Home National অপারেশন থিয়েটারের ভিতরে প্রি-ওয়েডিং শ্যুট করলেন চিকিৎসক, হল অস্ত্রপ্রচারও

অপারেশন থিয়েটারের ভিতরে প্রি-ওয়েডিং শ্যুট করলেন চিকিৎসক, হল অস্ত্রপ্রচারও

by Shreya Maji
22 views

মহানগর ডেস্ক: বিয়ের আগে প্রি-ওয়েডিং শ্যুট এখন ট্রেন্ড । অনেকেই এখন এই ট্রেন্ডে সকলেই গা ভাসান।  নানা মনোরম জায়গাতে বহু বড় কনে তাঁদের প্রি-ওয়েডিং শ্যুট  করে থাকে। কিন্তু কখনও কি শুনেছেন  যে অপারেশন থিয়েটারে হয়েছে প্রি-ওয়েডিং শ্যুট। অবাক হচ্ছেন তো শুনে। কিন্তু আসলেই এমনটা হয়েছে।

কর্ণাটকের একটি হাসপাতালে একটি অপারেশন থিয়েটারে এক চিকিৎসক তাঁর  বাগদত্তার  সঙ্গে  প্রি-ওয়েডিং শ্যুট শুটিং করার পরে তাঁর চাকরি হারিয়েছেন। ঘটনাটি ঘটেছে বুধবার চিত্রদুর্গা জেলায়। শুটিংয়ের ভিডিওতে দেখা যাচ্ছে যে চিকিৎসক, যিনি চিত্রদুর্গা জেলার হাসপাতালে চুক্তিভিত্তিক কাজ  করতেন তিনি তাঁর  বাগদত্তার সঙ্গে একটি  নকল অস্ত্রোপচার করছেন। ওটিতে চিকিৎসা সরঞ্জাম এবং ব্যাকগ্রাউন্ডে একটি সম্পূর্ণ আলোর সেটআপ দিয়ে সজ্জিত করা ছিল। ক্যামেরাপারসন এবং অন্যান্য টেকনিশিয়ানদের হাসতে শোনা  গিয়েছে। শুধু তাই নয় যে ব্যক্তির উপর নকল অস্ত্রপ্রচার হচ্ছিল তাঁকেও কিছুক্ষণ পর উঠে বসে হাসতে দেখা গিয়েছে। এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে। ওই চিকিৎসকের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে সরকার।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর জেলা প্রশাসন ওই চিকিৎসককে চাকরি থেকে বরখাস্ত করেছে। চিত্রদুর্গার  জেলা স্বাস্থ্য কর্মকর্তা রেনু প্রসাদ বলেছেন, “আমরা তাকে জাতীয় স্বাস্থ্য মিশনের (NHM) মাধ্যমে এক মাস আগে মেডিকেল অফিসার হিসাবে চুক্তির ভিত্তিতে নিয়োগ  করেছিলা,।  অপারেশন থিয়েটারটি বর্তমানে অব্যবহৃত এবং মেরামত চলছে। সেপ্টেম্বর থেকে এটি চালু হয়নি।” কর্ণাটকের স্বাস্থ্যমন্ত্রী দীনেশ গুন্ডু রাও বলেছেন যে তিনি “চিকিৎসকদের এই ধরনের শৃঙ্খলা হীন কাজ সহ্য করতে পারেন না।”  তিনি আরও বলেছেন, “সরকারি হাসপাতাল মানুষের স্বাস্থ্যসেবার জন্য, ব্যক্তিগত কাজের জন্য নয়। ” স্বাস্থ্যমন্ত্রী আরও বলেছেন, “স্বাস্থ্য বিভাগে কর্তব্যরত চিকিৎসক ও কর্মচারীসহ সকল চুক্তিবদ্ধ কর্মচারীদের সরকারি চাকরির নিয়ম অনুযায়ী দায়িত্ব পালন করতে হবে আমি ইতিমধ্যে সংশ্লিষ্ট ডাক্তার এবং সমস্ত কর্মীদের সতর্ক থাকার নির্দেশ দিয়েছি যাতে সরকারি হাসপাতালে এই ধরনের অপব্যবহার না হয়।” 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved