Home National খবরদার, ১৯ নভেম্বর এয়ার ইন্ডিয়ায় ভ্রমণ করলেই বিপদ! ভিডিওতে হুমকি খালিস্তানি সন্ত্রাসবাদী পান্নুনের

খবরদার, ১৯ নভেম্বর এয়ার ইন্ডিয়ায় ভ্রমণ করলেই বিপদ! ভিডিওতে হুমকি খালিস্তানি সন্ত্রাসবাদী পান্নুনের

by Mahanagar Desk
1 views

মহানগর ডেস্ক: খালিস্তানি সন্ত্রাসী গুরপতবন্ত সিং পান্নুনের একটি নতুন ভিডিও প্রকাশিত হয়েছে শনিবার। যেখানে তাঁকে ১৯ নভেম্বর এয়ার ইন্ডিয়ার মাধ্যমে ভ্রমণের পরিকল্পনা করা লোকদের হুমকি দিতে দেখা যায়, তিনি বলেন যে, তাঁদের “জীবন বিপদে পড়বে”। পান্নুন সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত ভিডিওতে বলেছেন, “আমরা শিখ জনগণকে ১৯ নভেম্বর এয়ার ইন্ডিয়ার মাধ্যমে ফ্লাইট না করার জন্য বলছি। বিশ্বব্যাপী অবরোধ থাকবে। ১৯ নভেম্বর এয়ার ইন্ডিয়ায় ভ্রমণ করবেন না, না হলে আপনার জীবন বিপদে পড়বে”। পান্নুন আরও দাবি করেছেন যে, দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক (আইজিআই) বিমানবন্দর ১৯ নভেম্বর বন্ধ থাকবে এবং এর নাম পরিবর্তন করা হবে।

খালিস্তানি সন্ত্রাসী হাইলাইট করেছে যে, এই একই দিনে চলমান ক্রিকেট বিশ্বকাপের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। ১০ অক্টোবর, পান্নুন, যিনি নিষিদ্ধ মার্কিন ভিত্তিক শিখস ফর জাস্টিস (এসএফজে) সংগঠনের প্রধান, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ইসরায়েল-ফিলিস্তিন যুদ্ধ থেকে শিক্ষা নেওয়ার জন্য হুমকি দিয়েছিলেন, পাছে ভারতে অনুরূপ “প্রতিক্রিয়া” উদ্ঘাটিত হয়।তিনি আগের একটি ভিডিও বার্তায় বলেছিলেন, “পঞ্জাব থেকে ফিলিস্তিন পর্যন্ত অবৈধ দখলদার লোকেরা প্রতিক্রিয়া জানাবে। এবং সহিংসতা সহিংসতার জন্ম দেয়।”

অমৃতসরে জন্মগ্রহণকারী পান্নুন ২০১৯ সাল থেকে জাতীয় তদন্ত সংস্থার (এনআইএ) স্ক্যানারে রয়েছেন যখন তদন্ত সংস্থা তার বিরুদ্ধে প্রথম মামলা দায়ের করেছিল। তার বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকাণ্ড ও কার্যক্রম পরিচালনা ও পরিচালনায় হুমকি ও ভয় দেখানোর কৌশলের মাধ্যমে পাঞ্জাব এবং ভারতের অন্যান্য অংশে ভয় ও সন্ত্রাস ছড়ানোর জন্য প্রাথমিক ভূমিকা পালনের অভিযোগ আনা হয়েছে। ৩ ফেব্রুয়ারি, ২০২১-এ একটি বিশেষ এনআইএ আদালত পান্নুনের বিরুদ্ধে গ্রেপ্তারের অ-জামিনযোগ্য পরোয়ানা জারি করেছিল এবং গত বছরের ২৯ নভেম্বর তাকে “ঘোষিত অপরাধী” (পিও) হিসাবে ঘোষণা করা হয়েছিল।

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved