Home National দূরদর্শনের লোগোর রং নীল থেকে বদলে গেরুয়া! ক্ষুব্ধ মমতা

দূরদর্শনের লোগোর রং নীল থেকে বদলে গেরুয়া! ক্ষুব্ধ মমতা

by Mahanagar Desk
20 views

মহানগর ডেস্ক : দূরদর্শনের লোগোর নীল রং বদলে গেরুয়া করা হয়েছে। কেন্দ্রের শাসকদল বিজেপি নির্বাচন ঘোষণা করার পর এবং আদর্শ নির্বাচনী আচরণ বিধি জারি হওয়ার পর এই কাজ কি ভাবে করতে পারে সেই প্রশ্ন তুলে নিজের এক্স হ্যান্ডেলে শনিবার বিকেলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষোভের সঙ্গে একটি পোস্ট করেছেন। মমতা তাঁর এক্স হ্যান্ডেলে লিখেছেন,
“সারাদেশে যখন জাতীয় নির্বাচন চলছে তখন আমাদের দূরদর্শনের লোগোর হঠাৎ জাফরানিকরণ এবং রঙ পরিবর্তনে আমি হতবাক! এটা একেবারেই অনৈতিক, চরমভাবে বেআইনি, এবং জাতীয় পাবলিক ব্রডকাস্টারের বিজেপি-পন্থী পক্ষপাতের কথা উচ্চস্বরে ধ্বনিত হচ্ছে! ভারতের নির্বাচন কমিশন কীভাবে এই , জাফরানপন্থীদের আদর্শ আচরণবিধি লঙ্ঘনের অনুমতি দিতে পারে যখন জনগণ নির্বাচনী পরিস্থিতিতে রয়েছে?! ইসিআইকে অবিলম্বে এটি বন্ধ করতে হবে এবং দূরদর্শনের লোগোর আসল নীল রঙে ফিরে যেতে এই পরিবর্তনটি পরিবর্তন করতে হবে!”

এর আগেও গ্রামীণ স্বাস্থ্য মিশনের স্বাস্থ্য কেন্দ্রের রং গেরুয়া করার নির্দেশ কেন্দ্র দিয়েছিল বলে মমতা অভিযোগ করেন। মমতা বলেন, “আমি কোনও ভাবেই কেন্দ্রের মির্দেশে গ্রামীণ বাস্থ্য মিশনের রং গেরুয়া করব না। তোমরা মেট্রো রেলের স্টেশনগুলি গেরুয়া করে দিয়েছ।”
তবে নির্বাচনের মধ্যে এভাবে দূরদর্শনের মতো একটি জাতীয় সংবাদ মাধ্যমের লোগো বদলে দেওয়ায় হতবাক মমতা। তিনি দ্রুত এই বিষয়ে জাতীয় নির্বাচন কমিশনের হস্তক্ষেপ দাবি করেছেন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved