Home National Drunken Head Master Slept Naked In School: যোগী রাজ্যে সরকারি প্রাথমিক স্কুলের ক্লাসরুমে মদ্যপ অবস্থায় পড়ুয়াদের সামনে নগ্ন হয়ে নাক ডাকিয়ে ঘুম প্রধান শিক্ষকের!

Drunken Head Master Slept Naked In School: যোগী রাজ্যে সরকারি প্রাথমিক স্কুলের ক্লাসরুমে মদ্যপ অবস্থায় পড়ুয়াদের সামনে নগ্ন হয়ে নাক ডাকিয়ে ঘুম প্রধান শিক্ষকের!

by Mahanagar Desk
3 views

মহানগর  ডেস্ক: যোগীরাজ্যে অভাবনীয় ঘটনার সাক্ষী হল সরকারি স্কুলের প্রাথমিক শ্রেণির পড়ুয়ারা। স্কুলে মদ্যপ অবস্থায় নগ্ন হয়ে পড়ুয়াদের সামনে নাক ডাকিয়ে ঘুমোলেন স্কুলেরই প্রধান শিক্ষক (Drunken Head Master Slept Naked In School)। বাহারআইচের সরকারি প্রাথমিক স্কুলের যে ভাইরাল হওয়া ভিডিও দেখে রীতিমতো হইহই শুরু হয়েছে। এই ঘটনায় কীর্তিমান প্রধানশিক্ষককে সাসপেন্ড করা হয়েছে বলে শিক্ষা দফতর সূত্রে জানানো হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওয় দেখা গিয়েছে বিশ্বেশ্বরগঞ্জে কর্মরত প্রধান শিক্ষক দুর্গাপ্রসাজ জয়সোয়াল মদ্যপ অবস্থায় নগ্ন হয়ে পড়ুয়াদের সামনে নাক ডাকিয়ে ঘুমোচ্ছেন। যা দেখে রীতিমতো অস্বস্তিতে পড়ে যায় প্রাথমিক স্কুলের পড়ুয়ারা। যদিও শিক্ষা দফতরের কর্তা জানিয়েছেন ভাইরাল হওয়া ভিডিওটির সত্যতা যাচাই করা হয়নি।

তবে অভিভাবকেরা ও গ্রামবাসীরা দাবি করেছেন প্রধানশিক্ষক প্রায়ই পড়ুয়াদের সঙ্গে অশ্লীল আচরণ করে থাকেন। প্রধান শিক্ষকের এমন ন্যক্কারজনক কীর্তিতে ছাত্রীরা স্কুলে আসা বন্ধ করে দিয়েছে। তারা জানিয়েছে প্রধান শিক্ষক জামাকাপড় খুলে ক্লাসে রোজই বিশ্রাম করেন।

অভিযোগ পেয়ে বেসিক শিক্ষা অধিকারী বিভাগ ব্লক এডুকেশন অফিসারকে তদন্তের নির্দেশ দেয়। তারপরই প্রধানশিক্ষককে সাসপেন্ড করা হয়। বিএসএ কর্তৃপক্ষ জানিয়েছে তারা শিবপুর বৈরাগী বেসিক সরকারি প্রাথমিক স্কুলের প্রধান শিক্ষক দুর্গাপ্রসাদ জয়সওয়াল মদ্যপ অবস্থায় স্কুলে আসেন বলে একটি অভিযোগ তারা পেয়েছে। সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তবে ভিডিওটি যাচাই করা হয়নি। ব্লক এডুকেশন আধিকারিকের প্রাথমিক তদন্তের পর তাঁকে সাসপেন্ড করা হয়েছে। এ ব্যাপারে বিভাগীয় তদন্ত চলছে। প্রয়োজন হলে অভিযুক্ত প্রধানশিক্ষকের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হবে।

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved