Home National বক্সঅফিসে শাহরুখ বনাম প্রভাস, লড়াইয়ের ময়দানে একসঙ্গে মুক্তি পাচ্ছে ‘ডানকি’ এবং ‘সালার’

বক্সঅফিসে শাহরুখ বনাম প্রভাস, লড়াইয়ের ময়দানে একসঙ্গে মুক্তি পাচ্ছে ‘ডানকি’ এবং ‘সালার’

by Mahanagar Desk
3 views

মহানগর ডেস্ক: পাঠান (Pathan), জওয়ানের (Jawan) অতিরিক্ত সাফল্যের পর এখন গোটা দেশবাসীর মুখে একটাই নাম শাহরুখ খান (Sharukh khan), শাহরুখ খান এবং শাহরুখ খান। তবে এবার বোধহয় শাহরুখের ভক্তদের আনন্দে ভাগ বসাতে পারে প্রভাসের (Prabhas) ভক্তরা। কেননা শাহরুখের বছরের শেষ ছবি ‘ডানকি’ (Dunki)র একই সঙ্গে মুক্তি পাচ্ছে প্রভাসের বহু প্রতীক্ষিত সিনেমা ‘সালার’ (Salaar)। দিন কয়েক আগেই সালার নির্মাতারা মুক্তির দিনক্ষণ খুব তাড়াতাড়ি ঘোষণা করবেন বলে জানিয়েছিলেন। অবশেষে শাহরুখের ‘ডানকি’-র মুক্তির দিনই সালার প্রেক্ষাগৃহে আসছে।

সুতরাং বুঝতেই পারছেন বক্সঅফিসে রীতিমতো তাণ্ডব হবে। একদিকে বলিউড সুপারস্টার, অন্যদিকে দক্ষিণী সুপারস্টারের হাড্ডাহাড্ডি লড়াই। এ বছরের শুরু থেকেই বলিউডে পাল্লা ভারী। পাঠানের যুগান্তকারী রিলিজের পর জওয়ান দিয়ে বক্সঅফিসে একেবারে ছক্কা হাঁকিয়েছেন বাদশা। তবে রাজকুমার হিরানির ‘ডানকি’-ও যে তাঁর আরও এক বড় রিলিজ হতে চলেছে তা বলাই বাহুল্য! এদিকে প্রভাস-শ্রুতি অভিনীত সালার নিয়েও ভক্তদের মধ্যে উচ্ছ্বাসা। ছবিটি সেপ্টেম্বর মাসে রিলিজ হওয়ার কথা থাকলেও প্রযুক্তিগত সমস্যার কারণে পেছোতে হয়েছে। তবে এখন বড়দিনে মুক্তির জন্য প্রস্তুত সালার।

প্রাথমিকভাবে ২৮ সেপ্টেম্বর মুক্তির পরিকল্পনা করা ছিল সালারের। কিন্তু এবার এটি শাহরুখ খানের ‘ডানকি’ এর সঙ্গে সরাসরি প্রতিযোগিতায় নামছে, এদিকে সেই সময় মুক্তি পাওয়ার কথা বিজয় সেতুপতি এবং ক্যাটরিনা কাইফের ‘ক্রিসমাস’। ডানকি বনাম সালারের যুদ্ধে ফিকে না হয়ে যায় ‘ম্যারি ক্রিসমাস’ (Merry Christmas)। তবে এই ধরনের সংঘর্ষের ঘটনা এই প্রথম নয় – ২০১৮ সালে, হোম্বালে ফিল্মসের খানের ‘জিরো’ এবং ‘কেজিএফ’ও একসঙ্গে রিলিজ করেছিল। এই বিষয়ে তরণ আদর্শ ইনস্টাগ্রামে লিখেছেন, “হ্যাঁ, এটা সত্যি’ এসআরকে বনাম প্রভাস, ‘ডাঙ্কি’ বনাম ‘সালার’ এবং ক্রিসমাস’ একসঙ্গে ক্রিসমাসে আসবে!”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved