Home National মাদক মামলায় দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে তলব ইডির

মাদক মামলায় দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে তলব ইডির

by Mahanagar Desk
1 views

মহানগর ডেস্ক, নয়া দিল্লি: দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে মদ্যপ কেলেঙ্কারিতে জিজ্ঞাসাবাদের জন্য তলব করল কেন্দ্রীয় সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। তাঁর বিরুদ্ধে মানি লন্ডারিং-এরও অভিযোগ রয়েছে, য তদন্ত করে জানতে পেরেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। তাঁকে ২ শে নভেম্বর কেন্দ্রীয় সংস্থার দিল্লি অফিসে উপস্থিত হতে বলেছে। তবে এই প্রথম নয়, এপ্রিল মাসে, কেন্দ্রীয় তদন্ত ব্যুরো একই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছিল।

এদিকে আজই সুপ্রিম কোর্ট প্রাক্তন ডেপুটি মণীশ সিসোদিয়ার জামিনের আবেদন খারিজ করেছে। আর এই ঘটনার কয়েক ঘন্টা পরেই আজকে সামনে এলো এই মামলার প্রধান অভিযুক্তের নাম। এই মামলায় ৩৩৮ কোটি টাকার একটি মানি লন্ডারিং এবং দুর্নীতির অভিযোগও রয়েছে অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে।

আজ, একটি ৪১-পৃষ্ঠার আদেশে, আদালত কেন্দ্রীয় তদন্ত ব্যুরোর যুক্তি গ্রহণ করেছে যে একটি “সতর্কতার সঙ্গে তাঁরা রীতিমতো ষড়যন্ত্র চালিয়েছে”। তা নিশ্চিত করার জন্য কয়েকজনকে বাছাই করে তিনি লাভবান হয়। এদিকে এর বিরোধিতা করে সিনিয়র AAP নেতা সৌরভ ভরদ্বাজ বলেছেন, “কেন্দ্রীয় সরকারের একটাই উদ্দেশ্য যে কোনো মূল্যে আম আদমি পার্টিকে ধ্বংস করতে হবে।এর জন্য, তারা একটি ভুয়ো মামলা তৈরি সহ কোনও রকম কসরত করতে ছাড়ছে না। ধারণাটি অরবিন্দ কেজরিওয়ালকে জেলে পাঠানো এবং আম আদমি পার্টিকে ধ্বংস করা।

 

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved