Home National Film Star Rajanikant: যোগী আদিত্যনাথের পা ছুঁয়ে প্রণামের একদিন পরে অখিলেশকে বুকে জড়িয়ে কী বার্তা দিলেন রজনীকান্ত?

Film Star Rajanikant: যোগী আদিত্যনাথের পা ছুঁয়ে প্রণামের একদিন পরে অখিলেশকে বুকে জড়িয়ে কী বার্তা দিলেন রজনীকান্ত?

by Mahanagar Desk
2 views

মহানগর ডেস্ক: একদিন আগেই তাঁর বাসভবনে গিয়ে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের পা ছুঁয়ে প্রণাম করেছিলেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত। চব্বিশ ঘণ্টা কাটতে না কাটতেই আদিত্যনাথের প্রবল প্রতিদ্বন্দ্বী অখিলেশ যাদবকে বুকে জড়িয়ে ধরলেন তিনি।

অখিলেশ সেই ছবি এক্সে (পড়ুন টুইটার) পোস্ট করে লিখেছেন “যখন দুই হৃদয় একসঙ্গে মিলিত হয়”। অখিলেশ লিখেছেন মানুষ আলিঙ্গণ করে যখন দুটি হৃদয় মিলিত হয়। লিখেছেন দক্ষিণী তারকার সঙ্গে দেখা করায় খুশি বোধ করছেন। মাইসুরুতে কলেজে পড়ার সময় পর্দায় তাঁকে দেখার সময় যে আনন্দ হতো, ঠিক সেইরকমই আনন্দ বোধ করছেন।

সপার প্রধান লিখেছেন ন বছর আগে নিজেরাই দেখা করেছিলাম। রবিবার অখিলেশের বাসভবনে রজনীকান্ত তাঁর সঙ্গে দেখা করেন। তাঁর বাসভবনে পাশাপাশি বসে হাসিঠাট্টার আরও একট ছবি পোস্ট করেন অখিলেশ। শনিবার আদিত্যনাথের লখনউয়ের বাসভবনে রজনীকান্ত দেখা করেন। শুক্রবার রাতে তাঁর ছবি জেলারের প্রদর্শনের জন্য লখনউয়ে আসেন দক্ষিণী তারকা।

ছবির প্রদর্শন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের উপমুখ্যমন্ত্রী কেশবপ্রসাদ মৌর্য। রজনীকান্তের অভিনয় ক্ষমতার প্রশংসাও করেন তিনি। জানান রজনীকান্তের জেলার ছবি দেখার সুযোগ তাঁর হয়েছে। এর আগে রজনীকান্তের একাধিক ছবি তিনি দেখেছেন। তিনি একজন দক্ষ অভিনেতা। অভিনয়ের প্রতিভা প্রশংসা পাওয়ার যোগ্য।

ছবির বিষয়বস্তু সেরকম না থাকলেও স্রেফ অভিনয়ের গুণে ছবি উতরে দিয়েছেন দক্ষিণী অভিনতা। আগস্টের দশ তারিখে জেলার ছবি মুক্তি পেয়েছে। বক্স অফিসে হিট করা ছবিটি সতেরোই আগস্ট পর্যন্ত ২৩৫ কোটি পঁয়ষট্টি লক্ষ টাকার ব্যবসা করেছে। হিন্দি,তামিল,তেলুগু-সহ একাধিক ভাষায় মুক্তি পেয়েছে ছবি।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved