Home National BMW-তে চাপিয়ে পঞ্জাবে নিয়ে যাওয়া হয়েছিল প্রাক্তন মডেল দিব্যা পাহুজার মৃতদেহ

BMW-তে চাপিয়ে পঞ্জাবে নিয়ে যাওয়া হয়েছিল প্রাক্তন মডেল দিব্যা পাহুজার মৃতদেহ

প্রাক্তন মডেল দিব্যা পাহুজার মৃতদেহ উদ্ধার হল পঞ্জাব থেকে

by Mahanagar Desk
Published: Last Updated on 30 views

মহানগর ডেস্ক: যে BMW গাড়িটি গুরুগ্রাম হোটেল থেকে প্রাক্তন মডেল দিব্যা পাহুজার দেহ সরানোর জন্য ব্যবহৃত হয়েছিল এবং যেখানে তাকে হত্যা করা হয়েছিল বলে অভিযোগ, সেটি পাঞ্জাবের পাতিয়ালায় অবস্থিত। গাড়িটি লক করা অবস্থায় পাওয়া গিয়েছে এবং পুলিশ এখনও নিশ্চিত করেনি যে দিব্যার দেহ গাড়ির বুটে আছে কিনা।

প্রাক্তন মডেল দিব্যা পাহুজার মৃত্যু নিয়ে সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে গিয়েছে। যিনি কুখ্যাত গ্যাংস্টারকে এনকাউন্টারে খুন করার ঘটনায় অভিযুক্ত আছেন বলে দায়ী ছিলেন। তাঁকে ৭ বছর জেল খাটার পর ২০২৩ সালের জুন মাসে জামিন দেওয়া হয়েছিল। তাঁকে মঙ্গলবার একটি হোটেলে গুলি করে হত্যা করা হয়েছে। পুলিশ এর আগে বলেছিল যে তারা সন্দেহ করছে দিব্যার দেহ পাঞ্জাবের একটি নদীতে ফেলে দেওয়া হয়েছিল।গুরুগ্রাম পুলিশের ডেপুটি কমিশনার, ক্রাইম, বিজয় প্রতাপ সিং বলেছেন, বিএমডব্লিউটি পাতিয়ালার একটি বাস স্টেশনে অবস্থিত ছিল। তিনি আরও যোগ করেছেন যে, যে দুই ব্যক্তিকে দিব্যার দেহ পাঞ্জাবে নিয়ে গেছে বলে সন্দেহ করা হচ্ছে — বলরাজ এবং রবি বাঙ্গার — পলাতক, এবং তারা দুই অভিযুক্তের সন্ধানে রয়েছে।প্রতাপ সিং বলেছেন দুটি ফোন – একটি দিব্যার এবং আরেকটি যা খুনের প্রধান সন্দেহভাজন অভিজিৎ সিংয়েরও উদ্ধার করা হয়েছে৷ যাইহোক, দিব্যার বোন বলেছিলেন যে তার কাছে আরেকটি ফোন রয়েছে এবং পুলিশ সেই ডিভাইসটি খুঁজছে।দিব্যা পাহুজার হত্যাকাণ্ডটি গুরুগ্রামের সিটি পয়েন্ট হোটেলে ২ শে জানুয়ারি সংঘটিত হয়েছিল এবং অভিজিৎ এর মালিক।অভিজিৎ এবং অন্য দুজন — প্রকাশ এবং ইন্দ্রজ –কে দিব্যার মৃত্যুর ঘটনায় গুরুগ্রাম ক্রাইম ব্রাঞ্চ গ্রেপ্তার করেছিল।

প্রকাশ ও ইন্দ্ররাজ দুজনেই অভিজিতের হোটেলে কাজ করতেন।সিসিটিভি ফুটেজে দেখা গেছে, অভিজিৎসহ সন্দেহভাজনরা একটি নীল বিএমডব্লিউ গাড়িতে করে হোটেল থেকে পালাচ্ছে, বুটে দিব্যার দেহ নিয়ে যাচ্ছে।গুরুগ্রাম পুলিশ অনুসারে, তারা 2শে জানুয়ারী অনুপের কাছ থেকে একটি কল পেয়েছিলেন, যিনি অভিজিতের কাছ থেকে সিটি পয়েন্ট হোটেলটি ইজারা নিয়েছিলেন, বলেছিলেন যে মালিকের ঘরে একটি মৃতদেহ পাওয়া গেছে। রাত ৯টার দিকে পুলিশ এসে অভিজিতের নির্ধারিত কক্ষটি চেক করে — ১১৪– কিন্তু কিছু খুঁজে না পেয়ে ফিরে আসে।পুলিশ আবার ফিরে এসে সিসিটিভি ফুটেজের জন্য অনুপকে জিজ্ঞাসা করেছিল যেখানে তারা দেখেছিল যে অভিযুক্তরা দিব্যার দেহ সরিয়েছে।পরে, পুলিশ সিসিটিভি ফুটেজ অ্যাক্সেস করবে যা দেখায় যে অভিজিৎ, দিব্যা এবং অন্য একজন ব্যক্তি ২ জানুয়ারী ভোর ৪ টার দিকে হোটেলের রিসেপশনে এসেছিলেন এবং 111 নম্বর রুমে চলে যান। যেখানে পুলিশ রুম তল্লাশি করার সময় দিব্যার দেহ লুকিয়ে ছিল।

ওই দিন রাত ১০:৪৫ টার সিসিটিভি ফুটেজে দেখা যায়, তিন অভিযুক্ত দিব্যার দেহ একটি চাদরে মোড়ানো হোটেল থেকে BMW গাড়িতে টেনে নিয়ে যাচ্ছে।অভিজিৎ সিং পুলিশকে জানিয়েছেন, দিব্যার সঙ্গে তাঁর পরিচয় হয় বাইন্ডার গুজ্জর নামে এক ব্যক্তি। সন্দীপ গাদোলির “ভুয়া” এনকাউন্টার সংগঠিত করার অভিযোগে গুজ্জরকে ২০১৯ সালে মুম্বাই পুলিশ গ্রেপ্তার করেছিল। বর্তমানে কারাগারের আড়ালে রয়েছেন গুজ্জর।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved