Home National ৩২ বছরের বৈবাহিক জীবনে ইতি টানলেন রেমন্ড গ্রুপের মালিক গৌতম সিংহানিয়া

৩২ বছরের বৈবাহিক জীবনে ইতি টানলেন রেমন্ড গ্রুপের মালিক গৌতম সিংহানিয়া

by Mahanagar Desk
4 views

মহানগর ডেস্ক: ফের বিচ্ছেদের খবর। সকাল থেকেই খবরের পাতায় স্থান নিয়েছে রেমন্ড গ্রুপের বিলিয়নিয়ার চেয়ারম্যান গৌতম সিংহানিয়া খবরটি। যিনি সোমবার সকালে ঘোষণা করেছেন যে তিনি এবং তাঁর ৩২ বছর বয়সী স্ত্রী নওয়াজ মোদি সিংহানিয়া সম্প্রতি আলাদা হয়ে গিয়েছেন। গতকাল ১২ নভেম্বর গৌতম সিংহানিয়ার দিওয়ালি পার্টিতে নওয়াজকে কোথাও না দেখার পর থেকেই জল্পনা শুরু হয়। এর কয়েক ঘন্টা পরেই গৌতম সিংহানিয়া নিজেই ঘোষণা করেন যে, তিনি এবং তাঁর স্ত্রী আলাদা হয়ে গিয়েছেন।

ভিডিওটি, থানে পার্টি ভেন্যুর বাইরে তোলা হয়, যেখানে নওয়াজ সিংহানিয়াকে অন্য একজন মহিলার সঙ্গে গেটে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। এবং তিনি দাবি করেন যে, অনুষ্ঠানের আমন্ত্রণ পেয়েও নিরাপত্তারক্ষীরা তাঁকে থামিয়ে দিয়েছিলেন। দিওয়ালি পার্টির আয়োজন করা হয়েছিল জেকে গ্রামে। ভিডিও তে, নওয়াজকে বলতে শোনা যায় যে, তাঁকে তিন ঘন্টারও বেশি সময় ধরে গাড়িতে অনুষ্ঠান স্থলের বাইরে অপেক্ষা করতে বাধ্য করা হয়েছিল। এর কয়েক ঘন্টা বাদে সোমবার গৌতম সিংহানিয়া এক্স-এ একটি পোস্ট শেয়ার করে বলেন যে, “এই দীপাবলি অতীতের অনেকের মতো হবে না। এটা আমার বিশ্বাস যে নওয়াজ এবং আমি এখান থেকে ভিন্ন পথ অনুসরণ করব। দম্পতি হিসাবে ৩২ বছর একসঙ্গে থাকার, বাবা-মা হিসাবে বেড়ে ওঠা এবং সর্বদা একটি শক্তি। আমাদের প্রতিশ্রুতি, সংকল্প, বিশ্বাস আমাদের জীবনে দুটি সবচেয়ে সুন্দর সংযোজন।” গৌতম সিংহানিয়া অবশ্য তাঁদের দুই সন্তানের বিচ্ছেদ ও হেফাজতের বিষয়ে বিস্তারিত জানাননি।

তিনি আরও লিখেছেন যে, “যেমন আমি সাম্প্রতিক অতীতে দুর্ভাগ্যজনক ঘটনাগুলির প্রতিফলন করি, সেখানে প্রচুর অপ্রমাণিত গুজব ছড়ানো হয়েছে, আমি তাঁর সঙ্গে বিচ্ছেদ করছি যখন আমরা আমাদের দুটি মূল্যবান হীরা নীহারিকা এবং নিসার জন্য সবচেয়ে ভালো কাজটি চালিয়ে যাচ্ছি।” তিনি ব্যক্তিগত সিদ্ধান্তের জন্য গোপনীয়তা এবং সম্মান চেয়েছেন। গৌতম সিংহানিয়া ১৯৯৯ সালে সলিসিটর নাদের মোদির মেয়ে নওয়াজ মোদিকে বিয়ে করেছিলেন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved