Home Crime বিয়ে করতে এসে বেঁকে বসলো বরপক্ষ, তারপর যা হল… 

বিয়ে করতে এসে বেঁকে বসলো বরপক্ষ, তারপর যা হল… 

by Mahanagar Desk
42 views

মহানগর ডেস্কঃ  বিয়েবাড়িতে বিয়ের সব প্রস্তুতি পর্ব যখন তুঙ্গে, এমনকি কনেপক্ষ থেকে শুরু করে সেখানে বরপক্ষেরও সকলে উপস্থিত, এমন সময়ে বড় বেঁকে বসলেন। বরের দাবি উপহার হিসেবে তাঁর দামি গাড়ি চাই, তা না হলে তিনি বিয়ে করা তো দূরে থাক, বিয়ের পিঁড়িতে পর্যন্ত বসবেন না। বরের সঙ্গে  পাল্লা দিয়ে বরপক্ষও সেই একই জেদ ধরলেন। হবু বর ও তাঁর পরিবারের দাবি “দামী গাড়ি না পেলে বিয়ে হবে না”। যেখানে সকলে শুভ মুহূর্তের অপেক্ষা করছিলেন, সেই সময়ে বরপক্ষের সাথে কনেপক্ষের কথা কাটাকাটি শুরু হয়। শেষমেষ ঘটনাস্থলে যায় পুলিশ, সেখানে গিয়ে দুপক্ষের ঝামেলা মেটায়।

ঘটনাটি ঘটেছে সোমবার, উত্তর প্রদেশের বিজনোর এলাকার, সৈয়দপুরী গ্রামে। পুলিশ মারফত জানা গিয়েছে, বিয়ের দিন ঘটনাস্থলে বরপক্ষ এসে দেখে গাড়ি কেন হয়নি। তা দেখেই হবু বর বেঁকে বসেন যে বিয়ে করবেন না। পণ হিসেবে বরপক্ষ দামী গাড়ি চেয়েছিল। কোন মডেলের গাড়ি চাই, সেটাও কনের পরিবারকে জানিয়ে দেয় বরপক্ষ। কিন্তু অতো দামি গা়ড়ি কেনার মতো সামর্থ্য বা অর্থ কোনে পক্ষের কাছে নেই বলে পাত্রপক্ষকে জানায়। তারপরই অশান্তির সূত্রপাত ঘটে। দুপক্ষের অশান্তি আরও বাড়তে থাকায় শেষমেষ পুলিশ কে খবর দেওয়া হয়। খবর পাওয়া মাত্র স্থানীয় পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। পুলিশি হস্তক্ষেপে দুপক্ষের মধ্যে ঝামেলা মেটে।

কনেপক্ষ ও পুলিশ সূত্রে খবর, বিয়ের পূর্বেই পণ হিসাবে প্রচুর জিনিসপত্র নিয়েছিল পাত্রপক্ষ, হল বুক করা থেকে শুরু করে, বিয়ের খাবারের আয়োজন করতে গিয়ে কনেপক্ষের ৩.২৫ লক্ষ টাকা ইতিমধ্যেই খরচ করা হয় । সব শুনে পুলিশ ৩.২৫ লক্ষ টাকা সহ পণের সব সব জিনিসপত্র যা কনেপক্ষ দিয়েছিল বর পক্ষকে, তা সবকিছু ফেরত দেয়।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved