Home National আকাশে উড়ছে হনুমান, রামায়ণের গল্পে ফেরালেন এক ব্যক্তি, কী করে সম্ভব?

আকাশে উড়ছে হনুমান, রামায়ণের গল্পে ফেরালেন এক ব্যক্তি, কী করে সম্ভব?

by Mahanagar Desk
1 views

মহানগর ডেস্ক: কী কান্ড! ইন্টারনেটের মাধ্যমে কত কিছুই না আমরা ভাইরাল হয়। আর আধুনিক প্রযুক্তি ব্যবহার করে নিত্যনতুন সব যন্ত্র আবিষ্কার করছে, আর তা ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। হিন্দু ধর্মের দেবতা হিসেবে এখন হনুমান (বজরংবলী) দেবতার পুজো দেশজুড়ে ছেয়ে গেছে। আর আমাদের কল্পনা শক্তিতে রামায়ণে হনুমানকে আকাশে উড়তে দেখা যায়। এবার হনুমানের একটি মূর্তি ব্যবহার করে ড্রোন বসানো হলো।

সেই হনুমান মুখোশধারী ড্রোনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। ভারতের ছত্তিশগড়ে শুট করা এই ক্লিপটিতে লোকেদের আকাশে ড্রোন ছেড়ে দেওয়ার আকর্ষণীয় দৃশ্য দেখানো হয়েছে, যা ভগবান হনুমানের কিংবদন্তি ফ্লাইটের স্মরণ করিয়ে দেয়। ভিডিওটি মূলত ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন ভিনাল গুপ্ত, একজন ফটোগ্রাফার যিনি ছত্তিশগড়ের অম্বিকাপুরে থাকেন।

তিনিই ওই ড্রোনের মনোমুগ্ধকর ঝলক শেয়ার করেছেন। এই আশ্চর্যজনক দৃশ্যটি অক্টোবরের শুরুতে অনুষ্ঠিত দশেরা উদযাপনের সময় ধারণ করা হয়েছিল বলে মনে করা হয়েছে। এটি ড্রোনকে চিত্রিত করে, হনুমানের ঐশ্বরিক মূর্তি অনুসারে আকৃতির, আকাশে সুন্দরভাবে উড্ডয়ন করে যেন নীচের লোকেদের আশীর্বাদ করে। নয় বছর আগে, অন্য একটি হনুমান ড্রোনের অনুরূপ অসাধারণ দৃশ্য লুধিয়ানার আকাশে মুগ্ধ হয়েছিল, যেখানে স্থানীয়রা অনন্য ইভেন্টে সমানভাবে মুগ্ধ হয়েছিল।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved