Home National ৯২ বছর বয়সে পঞ্চম বার বিয়ে করতে চলেছেনএই বিজ্ঞানী-চিকিৎসক

৯২ বছর বয়সে পঞ্চম বার বিয়ে করতে চলেছেনএই বিজ্ঞানী-চিকিৎসক

by Mahanagar Desk
49 views
মহানগর ডেস্কঃ যখন কথা আসে ভালোবাসার, তখন কি আর বয়স এর কেউ পরোয়া করে। তাই ৯ ২বছর বয়সে এসেও প্রেমে পড়তে দ্বিধা বোধ করেননি একাধারে বিজ্ঞানী এবং চিকিৎসক মিডিয়া ব্যারন’ রুপার্ট মার্ডক। ৯২ বছর বয়সে চলতি বছর জুন মাসে পঞ্চম বার বিয়ে সারতে  চলেছেন তিনি।
রুপার্টের সংস্থা ‘নিউজ় কর্প’ সারা বিশ্বের বহু স্থানীয়, জাতীয় এবং আন্তর্জাতিক সংবাদমাধ্যমের মালিক। তার মধ্যে রয়েছে বহু নামীদামি সংবাদমাধ্যমের নামও। গতকাল, অর্থাৎ বৃহস্পতিবার ৮মার্চ রুপার্ট মার্ডক ঘোষণা করেছেন যে, চলতি বছরেই জুনে তার বান্ধবী এলেনা জুকোভাকে বিয়ে করতে চলেছেন। এর আগে চার বার বিয়ে করেছেন মার্ডক। সব ভুলে এইবার পঞ্চম বার বিয়ে করতে চলেছেন মনের মানুষের সাথে। তবে এর আগে মার্ডক, প্রাক্তন পুলিশকর্তা অ্যান লেসলি স্মিথের সাথে সম্পর্কে ছিলেন। এমনকি তাঁদের দুজনের ২০২৩ সালের মার্চে বাগ্‌দান হওয়ার কথাও ছিল, কিন্তু সেই সম্পর্ক ভেঙে যায়। তারপরই এখন জানা যাচ্ছে বান্ধবী এলেনা কে বিয়ে করতে চলেছেন।
রুপার্ট মার্ডকের ব্যক্তিগত জীবন কিন্তু এর আগে অনেক বারই আলোচনায় উঠে এসেছে। কিন্তু এইবার মানুষের মধ্যে বেশি কৌতূহল জাগছে রুপার্টের বান্ধবী অর্থাৎ হবু স্ত্রী এলেনাকে নিয়ে। জানা যাচ্ছে, গত বছর রুপার্ট মার্ডকের তৃতীয় স্ত্রী ওয়েন্ডি ডেংয়ের সূত্রে, এই অবসরপ্রাপ্ত বিজ্ঞানীর সাথে রুপার্টের আলাপ পরিচিতি ঘটে। যদিও এলেনার রূপের ঝলক দেখে বোঝা যাবেনা যে তিনি ষাটোর্ধ্ব। গত বছরের আগস্ট মাস থেকে তাঁদের মধ্যে কথাবার্তা আরও বারতে থাকে, তারপর মেলামেশা, মেলামেশা থেকে প্রেমের সম্পর্ক, এখন সেই সম্পর্ক বিয়েতে পরিণত হতে চলেছে আর কিছু মাসের অপেক্ষা মাত্র।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved