Home National বাস চালাতে চালাতে হৃদরোগে আক্রান্ত চালক, ৪৮ জন যাত্রীকে বাঁচিয়ে বীরত্ব দেখালেন

বাস চালাতে চালাতে হৃদরোগে আক্রান্ত চালক, ৪৮ জন যাত্রীকে বাঁচিয়ে বীরত্ব দেখালেন

by Mahanagar Desk
2 views

মহানগর ডেস্ক: ভুবনেশ্বরে রাতারাতি বাস দুর্ঘটনায় আহত ৪৮ জন যাত্রী। গাড়িটি একটি দেওয়ালে ধাক্কা লেগে বিধ্বস্ত হয়ে যায়, চালকটি চূড়ান্ত পর্যায়ে গিয়ে ঠিক সময়ে বাস থামিয়ে দিয়ে সকলকে রক্ষা করে। শুক্রবার রাতে কান্ধমাল জেলার পাবুরিয়া গ্রামের কাছে এই দুর্ঘটনাটি ঘটেছে। আসলে জানা যায়, বাসের চালক, সানা প্রধান গাড়ি চালানর বুকের ব্যথা অনুভব করে স্টিয়ারিংয়ের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।

টিকাবালি থানার ইনচার্জ বলেন, “তিনি বুঝতে পেরেছিলেন যে তিনি আর গাড়ি চালাতে পারবেন না। তাই, তিনি গাড়িটিকে রাস্তার ধারের দেওয়ালের সঙ্গে ধাক্কা দিয়ে থামিয়ে দেন, যার পরে এটি থেমে যায় এবং যাত্রীদের জীবন বাঁচানো যায়”। ব্যক্তিগত বাস, ‘মা লক্ষ্মী’ সাধারণত প্রতি রাতে জি উদয়গিরি হয়ে রাজ্যের রাজধানী ভুবনেশ্বরের কান্ধমালের সারনগড় থেকে চলে যায়।

তবে ঘটনার পর, তাকে নিকটস্থ হাসপাতালে নিয়ে যাওয়া হয় কিন্তু সেখানে চিকিৎসকরা তাকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ করে মৃত ঘোষণা করেন। বাসটি যাত্রীদের নিয়ে গন্তব্যের উদ্দেশ্যে রওনা দেয় কিছুক্ষণ পরে চাকায় অপর চালকের সঙ্গে কথা বলে। ময়নাতদন্তের পর প্রধানের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ কর্মকর্তা।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved