Home National  ন্যায় যাত্রার সময় রাহুল গান্ধীর সঙ্গে দেখা করলেন হেমন্ত সোরেনের স্ত্রী

 ন্যায় যাত্রার সময় রাহুল গান্ধীর সঙ্গে দেখা করলেন হেমন্ত সোরেনের স্ত্রী

by Mahanagar Desk
22 views

মহানগর ডেস্ক:  ঝাড়খণ্ডে প্রবেশ করেছে রাহুল গান্ধীর ভারত জোড়ো ন্যায় যাত্রা। রাজ্যে প্রবেশের পর  সোমবার ঝাড়খণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেনের স্ত্রী কল্পনা সোরেনের  সঙ্গে একটি গুরুত্বপূর্ণ বৈঠক করেন রাহুল গান্ধী। এই সাক্ষাৎ  এনফোর্সমেন্ট ডিরেক্টরেট দ্বারা হেমন্ত সোরেনের সাম্প্রতিক গ্রেফতারের পরে। রাঁচির এইচইসি কমপ্লেক্সের ঐতিহাসিক শহীদ ময়দানে একটি জনসভার ঠিক আগে বৈঠকটি হয়েছিল।

কংগ্রেসের যোগাযোগের দায়িত্বপ্রাপ্ত সাধারণ সম্পাদক জয়রাম রমেশ বৈঠকে অন্তর্দৃষ্টি প্রদান করেন। তিনি উল্লেখ করেছেন যে জেএমএম-কংগ্রেস-আরজেডি-সিপিআই জোট বিধানসভা ফ্লোরে বিজেপি এবং তার সহযোগীদের বিরুদ্ধে উল্লেখযোগ্য বিজয় দাবি করার আগে এবং পরে কল্পনা সোরেনের  সঙ্গে রাহুল গান্ধীর সঙ্গে কথোপকথন  হয়। এই সাক্ষাৎ  বিরোধীদের মধ্যে একটি সমন্বিত প্রচেষ্টার পরামর্শ দেয়। রাজনৈতিক   মহল বলছে, রাহুল গান্ধীর উপস্থিতি সম্ভাব্য ভাবে হেমন্ত সোরেনের পরিস্থিতির প্রতি সংহতি এবং সমর্থনের প্রতীক।

রাহুল গান্ধী এবং কল্পনা সোরেনের শেয়ার করা ছবি  চ্যালেঞ্জের মুখে রাজনৈতিক সংহতির ওপর জোর দেয়। সামগ্রিকভাবে, বৈঠকটি আঞ্চলিক রাজনীতির জটিল গতিশীলতা, জোট এবং ভারতের রাজনৈতিক ল্যান্ডস্কেপে প্রধান নেতাদের মধ্যে পারস্পরিক ক্রিয়াকলাপের উপর জোর দেয়।  এই সাক্ষাৎ ঘিরে স্বভাবিক ভাবেই রাজনৈতিক মহলের অন্দরে চর্চা  শুরু হয়েছে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved