Home National জেলে হেমন্ত সোরেন, বিবাহ বার্ষিকীতে ছবি দিয়ে আবেগঘন পোস্ট করলেন স্ত্রী

জেলে হেমন্ত সোরেন, বিবাহ বার্ষিকীতে ছবি দিয়ে আবেগঘন পোস্ট করলেন স্ত্রী

by Shreya Maji
24 views

মহানগর ডেস্ক:  ৬০০ কোটির জমি দুর্নীতি মামলায় গ্রেফতার হয়েছেন ঝাড়খণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন।  আজ তাঁর বিবাহ বার্ষিকী । সেই  উপলক্ষ্যে ঝাড়খণ্ড মুক্তি মোর্চা নেতার স্ত্রী তাঁদের দুজনের একটি ছবি পোস্ট করেছেন এবং সেই সঙ্গেই লিখেছেন আবেগঘন বেশ কয়েকটি কথা। যা সকলের মন  কেড়েছে।

হেমন্ত সোরেনের স্ত্রী কল্পনা আজ সকালে তাদের  ১৮তম বিবাহ বার্ষিকী উপলক্ষে একটি ছবি পোস্ট করেছেন।  হেমন্ত সোরেনের স্ত্রী লিখেছেন, ঝাড়খণ্ড মুক্তি মোর্চা নেতা অর্থাৎ তাঁর স্বামী  এই বিশেষ দিনে  নিজের পরিবারের  সঙ্গে নেই। তবে কল্পনা সোরেন এটাও বলেছেন,  তিনি এবং তাঁর পরিবারের সকলে ব বিশ্বাস করেন যে  হেমন্ত শীঘ্রই এই “ষড়যন্ত্র” কে পরাজিত করবেন এবং  বাড়ি ফিরে আসবেন।  কল্পনা সোরেন  হেমন্তের এক্স হ্যান্ডেল থেকে লিখেছেন, “হেমন্ত জি মাথা নত করেননি কারণ তিনি ঝাড়খণ্ডের পরিচয় রক্ষা করতে চেয়েছিলেন। তিনি এই ষড়যন্ত্রের বিরুদ্ধে লড়াই করতে পছন্দ করেছিলেন এবং এই কারণে নিজেকে উৎসর্গ করেছিলেন ।” এর পরেই তিনি লেখেন, “আজ আমাদের ১৮ তম বিবাহ বার্ষিকী, কিন্তু হেমন্ত জি তার পরিবারের  সঙ্গে,  তাঁর সন্তানদের  সঙ্গে নেই। আমরা বিশ্বাস করি যে তিনি এই ষড়যন্ত্রকে পরাজিত করবেন এবং শীঘ্রই আমাদের  সঙ্গে থাকবেন।” এখনেই শেষ নয়, হেমন্তের  স্ত্রী তাঁর স্বামীর পাশে দাঁড়িয়ে বলেছেন,  “আমি একজন সাহসী ঝাড়খণ্ড যোদ্ধার জীবনসঙ্গী। আমি আজ আবেগপ্রবণ হব না। হেমন্ত জির মতো, আমি কঠিন পরিস্থিতিতে হাসব এবং তার শক্তি হয়ে উঠব।”

এই প্রসঙ্গে জানিয়ে রাখা ভাল,  ঝাড়খণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রীকে অর্থ পাচারের মামলায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট(ED) তাকে  গ্রেফতারের পর গত এক সপ্তাহ ধরে তিনি জেলে  রয়েছেন। হেমন্ত সোরেনের  বিরুদ্ধে ঝাড়খণ্ডে মাফিয়াদের  থেকে বেআইনিভাবে জমির মালিকানা পরিবর্তনের সঙ্গে যুক্ত থাকার  অভিযোগে তদন্ত করা হচ্ছে। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন তিনি। বিজেপিকে গণতান্ত্রিকভাবে নির্বাচিত সরকারকে অস্থিতিশীল করতে কেন্দ্রীয় তদন্ত সংস্থার অপব্যবহার করার অভিযোগ  এনেছেন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved