Home National শাহরুখ খানের জন্মদিন কীভাবে এই বৃদ্ধার জীবন বদলে দিল, জানুন বিস্তারিত…

শাহরুখ খানের জন্মদিন কীভাবে এই বৃদ্ধার জীবন বদলে দিল, জানুন বিস্তারিত…

by Mahanagar Desk
Published: Last Updated on 5 views

মহানগর ডেস্ক: গত ২ নভেম্বর ৫৮ বছরে পদার্পণ করলেন বলিউড বাদশা শাহরুখ খান। এ দিনটি শাহরুখের মন্নতের বাড়িতে রীতিমতো জন উৎসব চলে। রাত থেকেই বাদশার এক ঝলক পাওয়ার জন্যে প্রতীক্ষায় থাকেন ভক্তরা। তবে এই সময় ভক্তদের আগমনে অনেক ব্যবসাদার উন্নত হয়। মুম্বইয়ের একজন বয়স্ক মহিলা সম্প্রতি হিউম্যানস অফ বোম্বে-এর কাছে একটি হৃদয়গ্রাহী গল্প শেয়ার করেছেন। বলিউড সুপারস্টার শাহরুখ খানের জন্মদিন উদযাপনের মাধ্যমে তিনি যে অপ্রত্যাশিত উপায়ে জীবিকার উৎস খুঁজে পান তা তুলে ধরেছেন। ইনস্টাগ্রামে শেয়ার করা একটি পোস্ট তার গল্পের বিবরণ দিয়েছে। দুই বছর আগে, কেউ একজন তাঁকে পরামর্শ দিয়েছিল যে, বাদশার জন্মদিন উপলক্ষে শাহরুখ খানের বাসভবন মন্নতের সামনে জলের বোতল বিক্রি করা উচিত। তিনি প্রথমে ভেবেছিলেন এটি একটি রসিকতা কিন্তু তিনি পরবর্তীতে এটি চেষ্টা করার সিদ্ধান্ত নিয়েছে।

এরপর বিস্ময়করভাবে, শাহরুখ খানের জন্মদিনের দিনে, মান্নাত একটি বিশাল জনসমাগম হয় এবং তাই এটি তাঁর কাছে একটি সুবর্ণ সুযোগ ছিল। পোস্টে লেখা রয়েছে, “দুই বছর আগে, কেউ বলেছিল- ‘শাহরুখ কা জন্মদিন আ রাহা হ্যায়। মান্নাত কে সামনে পানি বেচে, তেরা খারচা নিকাল যায়েগা।’ প্রথমে আমি ভাবলাম এটা একটা রসিকতা কিনা। এবং তারপর, আমি ভাবলাম – ‘চেষ্টা করতে ক্ষতি কি?’ কিন্তু সেদিন সেখানে যা দেখেছিলাম তার জন্য কিছুই আমাকে প্রস্তুত করতে পারেনি! এত মানুষের ভিড়, যেন মেলা!”

তিনি বর্ণনা করেছিলেন যে, কীভাবে সেদিন মান্নাতের সামনের রাস্তায় অভিনেতাকে এক ঝলক দেখার জন্য জড়ো হওয়া লোকে ভরা ছিল। এটি তার অভিজ্ঞতার সবচেয়ে লাভজনক দিনে পরিণত হয়েছিল, এবং তিনি বিভিন্ন বিশেষ অনুষ্ঠানের জন্য ফিরে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন যখন এলাকায় ভিড় ছিল।বয়স্ক মহিলা শেয়ার করেছেন যে যদিও তার উপার্জন বছরের সবসময় অসামঞ্জস্যপূর্ণ থাকে, কখনও কখনও লাভ হয়। অন্য সময় হয় না – শাহরুখ খানের জন্মদিন তার অর্থ উপার্জনের একটি নিশ্চিত উপায় হয়ে উঠেছে। এই হৃদয়গ্রাহী গল্পটি অপ্রত্যাশিত উপায়গুলিকে চিত্রিত করে যেখানে শাহরুখ খানের মতো সেলিব্রিটিরা সাধারণ মানুষের জীবনে ইতিবাচক প্রভাব ফেলতে পারে, এমনকি যদি তারা তাদের সঙ্গে কখনও দেখা নাও করতে পারে। বয়স্ক মহিলা অভিনেতার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন, তাকে স্নেহের সঙ্গে “বাদশা” (রাজা) বলেছেন যিনি তার জীবনে উল্লেখযোগ্য পরিবর্তন এনেছেন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved