Home National মাতৃত্বের স্বাদ দিলে মিলবে ১৩ লাখ টাকা পুরস্কার, চক্রের ৮ পাণ্ডা এখন হাজতে

মাতৃত্বের স্বাদ দিলে মিলবে ১৩ লাখ টাকা পুরস্কার, চক্রের ৮ পাণ্ডা এখন হাজতে

মহিলাদের গর্ভবতী করতে পারলেই মিলবে ১৩ লাখ টাকা, খোঁজ মিলল বিরাট র‌্যাকেটের

by Mahanagar Desk
74 views

মহানগর ডেস্ক: কী সাংঘাতিক বিষয়! গর্ভধারণ করতে পারছে না বিহারে একাধিক মহিলা। তাঁদের গর্ভধারণের জন্যে ১৩ লাখ টাকার বিনিময়ে ভাড়া করা হচ্ছে পুরুষদের, এমন একটি গ্যাংযের আটজনকে গ্রেপ্তার করা হল বছরের প্রথমদিনেই।

পুলিশ জানিয়েছে, তারা “অল ইন্ডিয়া প্রেগন্যান্ট জব সার্ভিস” নামে এই র‌্যাকেট চালাত। বিহারের নওয়াদা থেকে গ্রেফতার করা হয়েছে ওই র‌্যাকেটের ৮ অভিযুক্তদের। পুলিশ জানিয়েছে, প্রথমে অভিযুক্তরা হোয়াটসঅ্যাপ এবং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পুরুষদের সঙ্গে যোগাযোগ করত এবং তাদের “পরিষেবার” বিনিময়ে লাখ টাকা উপার্জনের সুযোগ করে দেওয়ার লোভ দেখাত।আগ্রহী পুরুষদের প্রথমে ৭৯৯ রেজিস্ট্রেশন ফি দিতে বলা হত। একবার তারা নিবন্ধন করলে, গ্যাং তাদের কিছু ছবি দেয়, তাদের পছন্দের একজন মহিলাকে বেছে নিতে বলে যাকে তারা গর্ভধারণ করাতে চায়। তারপরে “মহিলাটি কতটা আকর্ষণীয়” তার উপর নির্ভর করে তাদেরকে পারিশ্রমিক দেওয়া হতো। প্রায় ৫ থেকে ২০,০০০ মতো টাকা জমা রাখতে বলা হত৷ “পুরুষদের বলা হত যে মহিলাটি গর্ভবতী হলে তাঁদের ১৩ লক্ষ দেওয়া হবে।

তারা মহিলাকে গর্ভধারণ করতে ব্যর্থ হলেও তাদের ৫ লক্ষ সান্ত্বনা মূল্য দেওয়া হবে। বিহার পুলিশের একটি বিশেষ তদন্ত দল (SIT) নওয়াদায় অভিযান চালানোর পরে গ্রেপ্তার করা হয় অভিযুক্তদের।পুলিশ প্রাঙ্গন থেকে মোবাইল ফোন এবং একটি প্রিন্টার উদ্ধার করেছে, কর্মকর্তারা বলেছেন, মাস্টারমাইন্ড সহ বাকি অভিযুক্তদের খুঁজে বের করার চেষ্টা চলছে।

 

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved