Home National মমতার সুরে সুর মিলিয়ে ইন্ডিয়া জোট ভাঙনের দায় কংগ্রেসের উপর চাপালেন মোদী

মমতার সুরে সুর মিলিয়ে ইন্ডিয়া জোট ভাঙনের দায় কংগ্রেসের উপর চাপালেন মোদী

by Mahanagar Desk
37 views

 মহানগর ডেস্ক:  লোকসভা ভোটের আগে কংগ্রেস সহ বিরোধীরা যে জোট তৈরি করেছিল সেই জোটেই চিড় ধরেছে। একে একে অনেকেই জোট থেকে বেড়িয়ে আসতেই চাপ বেড়েছে কংগ্রেসের।  এই ভাঙনের জন্য বাংলার মুখ্যমন্ত্রী কংগ্রেসকে দায়ি করেছে। সেই সুরেই এবার তাল মেলালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। ইন্ডিয়া জোট ভাঙনের দায় কংগ্রেসের উপর চাপালেন প্রধানমন্ত্রী।

সংসদে বাজেট অধিবেষনের জবাবি ভাষনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, “১০ বছরের শাসনের অভিজ্ঞতার ভিত্তিতে, আজকের শক্তিশালী অর্থনীতি এবং যে দ্রুত গতিতে ভারত এগিয়ে চলেছে, তা দেখে আমি আত্মবিশ্বাসের সাথে বলতে পারি যে আমাদের তৃতীয় মেয়াদে সরকার হবে এবং ভারত তৃতীয় বৃহত্তম অর্থনৈতিক শক্তি হিসাবে আত্মপ্রকাশ করবে। এটাই মোদির গ্যারান্টি।” এখনেই শেষ নয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এটাও বলেছেন বিরোধীরা লড়াই করার শক্তি হারিয়ে ফেলেছে।

এই কথা বলার পাশাপাশি প্রধানমন্ত্রী বলেন, “বিজেপি লোকসভা নির্বাচনে একাই ৩৭০টি আসন পাবে। ৪০০-র বেশি আসন নিয়ে এনডিএ জোট তৃতীয়বারের জন্য ক্ষমতায় আসছে।” এদিকে ইন্ডিয়া জোটের ভাঙন নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সুরেই নরেন্দ্র মোদি সংসদে বলেছেন, “ইন্ডিয়া জোট ভাঙছে কংগ্রেসের জন্য। ইন্ডিয়া অ্যালায়েন্সের অ্যালাইনমেন্ট নষ্ট হয়ে গিয়েছে। বিরোধীদের আরও এক দশক বিরোধী আসনেই থাকতে হবে।”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved