Home National হাই ভোল্টেজ রবিবার, আহমেদাবাদে বিশ্বকাপ ফাইনালের জন্য বিশেষ ট্রেন চালাবে ভারতীয় রেল

হাই ভোল্টেজ রবিবার, আহমেদাবাদে বিশ্বকাপ ফাইনালের জন্য বিশেষ ট্রেন চালাবে ভারতীয় রেল

by Shreya Maji
9 views

মহানগর ডেস্ক: এই রবিবার হাইভোল্টেজ রবিবার। এবারে ভারতে হবে ক্রিকেট বিশ্বকাপের ফাইনাল। গুজরাটের আহমেদাবাদের  নরেন্দ্র মোদী স্টেডিয়ামে আগামীকাল মুখোমুখি হবে ভারত-অস্ট্রেলিয়া। তাই এখন থেকেই সেজে উঠেছে এলাকা। হু হু করে বাড়ছে বিমান, ট্রেনের টিকিট হোটেলের ভাড়া। এই আবহে  ক্রিকেটপ্রেমীদের জন্য রয়েছে সুখবর। ভারতীয় রেলওয়ে আহমেদাবাদে আইসিসি বিশ্বকাপ ২০২৩ ফাইনালে যাওয়ার জন্য যাত্রীদের ঢেউ সামলানোর জন্য বিশেষ ট্রেন পরিষেবার দেওয়ার কথা ঘোষণা করেছে।

নরেন্দ্র মোদী স্টেডিয়ামে রবিবার (১৯ নভেম্বর) অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের ফাইনাল ম্যাচটি নির্ধারিত রয়েছে।দিল্লি এবং মুম্বই থেকে আহমেদাবাদ পর্যন্ত বিশেষ ট্রেন পরিষেবা চলবে। ট্রেনগুলি শনিবার সন্ধ্যায় ছেড়ে যাবে এবং পরের দিন সকালে আহমেদাবাদে পৌঁছাবে। দিল্লি থেকে একটি ট্রেন ছাড়ার পাশাপাশি তিনটি ট্রেন মুম্বই  থেকে আহমেদাবাদ যাবে।  ভারতীয় রেলওয়ে এটাও নিশ্চিত করেছে যে স্পেশাল ট্রেনের সিটগুলি বেড়ে যাওয়া বিমান ভাড়ার চেয়ে কম  দামে পাওয়া যাবে  কারণ সমস্ত নিয়মিত ট্রেন রিজার্ভেশন পূরণ করা হয়েছে। রেলের পক্ষ থেকে জানানো হয়েছে, এই বিশেষ ট্রেনে যাত্রীরা ৬২০ টাকায় একটি স্লিপার ক্লাসের টিকিট, ১,৫২৫ টাকায়  3AC ইকোনমি বার্থ, ১,৬৬৫ টাকায় স্ট্যান্ডার্ড 3AC সিট এবং ৩,৪৯০ টাকায় প্রথম-শ্রেণীর এসি  সিট নিশ্চিত করতে পারেন।

জানিয়ে রাখা ভাল  বিমান ভাড়া আকাশচুম্বী হয়েছে যার। একএকটি বিমানের টিকিটের সাম ২০ থেকে ৪০ হাজার টাকা পর্যন্ত পৌঁছেছে।  হোটেল ভাড়াও পৌঁছেছে লাখে। সব মিলিয়ে রবিবারের জন্য হু হু করে পারদ চড়ছে। ম্যাচ শেষ হওয়ার পর, আহমেদাবাদ থেকে ফিরে যাওয়ার পরিসেবা   আনুমানিক রাত ২:৩০ মিনিট থেকে থাকবে যাতে  ভক্তরা ক্রিকেট ফাইনাল উপভোগ করার পরে ফিরে যেতে পারেন। এই বিশেষ ট্রেন পরিষেবাগুলির জন্য যাত্রীরা অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে টিকিট বুক করতে পারেন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved