Home National Influencer Dancing Atop Police Duty Vehicle: ইনস্টা রিল বানাতে পুলিশের গাড়ির বনেটে তরুণীর উদ্দাম নাচ, সাসপেন্ড অফিসার

Influencer Dancing Atop Police Duty Vehicle: ইনস্টা রিল বানাতে পুলিশের গাড়ির বনেটে তরুণীর উদ্দাম নাচ, সাসপেন্ড অফিসার

by Mahanagar Desk
2 views

মহানগর ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওয় দেখা গিয়েছে পুলিশের ডিউটিতে থাকা গাড়ির বনেটে নাচছেন এক ইনফ্লুয়েন্সার (Influencer Dancing Atop Police Duty Vehicle) । হাত তুলে, শরীরের নানা অঙ্গভঙ্গি করে নাচ। ইনস্টা রিল বানানোর জন্য পুলিশের ডিউটিতে থাকা গাড়ির ওপর নেচে চলেছেন ইনফ্লুয়েন্সার পায়ল পরম। পরনে পোশাকও সেরকম, যা সহজেই সবার নজরে আসেন। লাইকস হু হু করে বেড়ে যায়। ঘটনাটি পঞ্জাবের জলন্ধরের। এই ঘটনার পরই যে পুলিশ অফিসার ইনফ্লুয়েন্সারকে পুলিশের গাড়িতে ইনস্টা রিলের অনুমতি দিয়েছিলেন,তাঁকে সাসপেন্ড করেছে উর্ধ্বতন কর্তৃপক্ষ।

ভিডিওয় দেখা গিয়েছে ইনফ্লুয়েন্সার পুলিশের গাড়ির বনেটে উঠে হাল আমলের হিট পঞ্জাবি গানের তালে নাচ করছেন। তাঁকে অশোভনভাবে অঙ্গভঙ্গি করতেও দেখা যায়। ভিডিওর শেষে একজনকে পুলিশের পোশাক পরে ওই তরুণীর সঙ্গে দেখা গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ভাইরাল হওয়ার পর তীব্র ক্ষোভ দেখা যায়। প্রশাসন জানিয়েছে ভিডিওটি ভাইরাল হওয়ার পর ওই অফিসারকে সাসপেন্ড করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved