Home National বেকাররা আর ফেসবুকে পাঠাতে পারবে না ফ্রেন্ড রিকুয়েস্ট, জানালেন WBCS অফিসার

বেকাররা আর ফেসবুকে পাঠাতে পারবে না ফ্রেন্ড রিকুয়েস্ট, জানালেন WBCS অফিসার

by Mahanagar Desk
23 views

মহানগর ডেস্ক ঃ বিসিএস অফিসারেরা যখন তরুণ সমাজের কাছে এক অনুপ্রেরণার হয়ে উঠেছে সেখানে দারিয়ে বাঁকুড়া জেলার এক অফিসারের ফেসবুকের পোস্ট ঘিরে বিতর্ক তুঙ্গে । এই অফিসার পোস্ট করে বলেন ‘তাকে বন্ধুত্তের অনুরোধ পাঠানোর জন্য নুন্যতম যোগ্যতা থাকা উচিত । তার শুভাকাঙ্খীরা তাকে বহুবার বোঝানর চেষ্টা করার পর তিনি তার বক্তব্যে অটল ।

12th fail ছবির মূল চরিত্র বাস্তব জীবনের IPS মনজ কুমার শর্মার সাদামাটা জীবন ,যার সরলতায় দেশবাসী গর্ভিত বোধ করেন , ঠিক এই রাজ্যে তার বিপরীত চিত্র । WBCS অফিসারের ফেসবুকের পোস্ট “প্রাইভেট কোম্পানিতে ছটোখাটো কাজ করেন বা বেকার হয়ে বাড়িতে বসে আছেন , এমন কেউ ফ্রেন্ড রিকয়েস্ট পাঠাবেন না । শুধু এই পোস্ট করেই থামেননি তিনি , পোস্ট এর পিছনে একের পর এক যুক্তি দিতে থাকেন এমনকি অধস্তন মহিলা অফিসারকে কটাক্ষ ও করতে ছাড়েননি । বিষয়টি নিয়ে ইতিমধেই স্যোশাল মিডিয়ায় সমালোচনার ঝড় উঠেছে ।

WBCS অফিসারদের নানান গ্রূপের মধ্যে এই বিষয় নিয়ে তীব্র নিন্দার ঝড় উঠেছে। বাঁকুড়ার ক্রেতা সুরক্ষা দপ্তরের ডেপুটি সহকারী ডিরেক্টর প্রসূন কুমার চট্টপাধাইয়ের বিরুদ্ধে এমনই অভিযোগ উঠে আসছে ।

প্রায় বহু বছর ধরেই প্রচারের আড়ালে বহু WBCS অফিসারেরা বেকার যুবক দের সাহায্য করে আসছেন সরকারি চাকরি পেতে। সেখানে একজন WBCS – গ্রূপ সি অফিসারের এমন পোস্ট নিয়ে বিতর্ক তুঙ্গে । তার প্রোফাইল জুড়ে এ পি জে আবদুল কালামের উক্তি কিন্তু তার পোস্ট দেখে হতবাক সকলে ।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved