Home National মা-বাবার মধ্যে কাকে বেশি ভালোবাসে ওশ? উত্তর জানলে চমকে উঠবেন

মা-বাবার মধ্যে কাকে বেশি ভালোবাসে ওশ? উত্তর জানলে চমকে উঠবেন

kanchan mallicks son loves the most mother or father

by Mahanagar Desk
47 views

মহানগর ডেস্কঃ সম্প্রতি তৃতীয় বিয়ে সেড়েছেন কাঞ্চন মল্লিক। নতুন করে গাঁটছড়া বেঁধেছেন অভিনয় জগতের পরিচিত মুখ শ্রীময়ী চট্টরাজের সঙ্গে।আর এই গোটা বিষয় সম্পর্কে প্রায় সবটুকুই জানে কাঞ্চন-পিঙ্কির সন্তান ছোট্ট ওশ। তাঁর বয়েস মাত্র দশ বছর। ক্যালকাটা ইন্টারন্যাশনাল স্কুলের ক্লাস ফাইভের ছাত্র সে।সে জানে তাঁর মা বাবা এখন আর আগের মত একসঙ্গে থাকেনা। ডিভোর্স হয়েছে তাঁর মা বাবার মধ্যে।

তবে জানেন কি ছোট্ট ওশের সবথেকে প্রিয় কে ?তাঁর মা না বাবা। এই প্রশ্ন করাতে তাঁর উত্তর শুনলে চমকে যেতে হয়। নতুন আন্টিকে বিয়ে করার পরেও ওশ ক্ষমা করে দিয়েছে তাঁর বাবাকে। বয়সে এক রত্তি হলেও অসম্ভব পরিণত মানসিকতা তাঁর। বাবার নতুন বিয়ের খবর শুনেই সে মাকে জানিয়েছিল, “ব্লেস করো বাবাকে”। মায়ের সঙ্গেই তাঁর এখন ছোট্ট দুনিয়া। মাই তাঁর একমাত্র সঙ্গীও। তবে মা বাবার মধ্যে সবচেয়ে প্রিয় কে এই প্রশ্ন জিজ্ঞেস করায় সে উত্তর দিয়েছিল বাবা। যা শুনে তাঁর মা পিঙ্কি একটু অবাকও হয়েছিলেন।

১০ বছর বয়সেই একের পর এক বিরাট মানসিকতার পরিচয় দিয়ে ওশ। কিছুদিন আগেই কাঞ্চনের রিসিপশনের প্র্যাকার্ডে ড্রাইভার, সাংবাদিক এবং ব্যাক্তিগত নিরাপত্তারক্ষীর প্রবেশ নিষিদ্ধ লেখায় চরম সমালোচনার মুখে পড়তে হয়েছিল অভিনেতাকে। অপরদিকে কাঞ্চনের ছেলে সেই ড্রাইভারদের নিজের সারথী বলে ডাকেন। সে মনে করে ড্রাইভাররা হল কৃষ্ণের ওপর এক রূপ।ছোট্ট ওশ বাড়িতে মুরগি পোষে।অবসরে গল্পের বই পড়ে। নিয়মিত নাটকের ক্লাস নিয়েও ব্যাস্ত থাকে সে। মাই যে এখন তাঁর একমাত্র সম্বল সেটুকু জেনে গিয়েছে সে। তাই মা বাবার ডিভোর্সের সময় সে চেয়েছিল মাই যেন তাঁর  কাস্টডি পায়। যদিও কাঞ্চন ছেলের কাস্টডি স্বেছায় এড়িয়ে গিয়েছিল।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved