Home National কান্নাকাটি পরে করবেন, সংক্ষিপ্ত সংসদ অধিবেশের আগে বিরোধীদের কটাক্ষ প্রধানমন্ত্রীর

কান্নাকাটি পরে করবেন, সংক্ষিপ্ত সংসদ অধিবেশের আগে বিরোধীদের কটাক্ষ প্রধানমন্ত্রীর

by Shreya Maji
0 views

নয়াদিল্লি: আজ শুরু হয়েছে সংসদের বিশেষ অধিবেশন। আগামী ২২ সেপ্টেম্বর অবধি এই অধিবেশন চলবে। তবে অধিবেশ শুরুর আগেই সংসদ ভবনের বাইরে দাঁড়িয়ে বিরোধীদের উদ্দেশ্যে কড়া বার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সংসদের বিশেষ অধিবেশনের আগে, প্রধানমন্ত্রী   বিরোধী দলগুলিকে  কান্নাকাটির অভ্যাস ত্যাগ  করে  সংসদের “সংক্ষিপ্ত তবে ঐতিহাসিক অধিবেশন” এর দিকে মনোনিবেশ করার  আবেদন  করেছেন।

 সোমবার প্রধানমন্ত্রী সংসদ সদস্যদের অধিবেশনে ‘সর্বোচ্চ সময়’ উৎসর্গ করার আহ্বান জানান।  নমো বলেছেন, “এটি একটি সংক্ষিপ্ত অধিবেশন। তাঁদের (সাংসদদের) সর্বাধিক সময় (অধিবেশনে) উত্সাহ এবং উত্তেজনার পরিবেশে দেওয়া উচিত।  জীবনে প্রচুর সময় আছে  কান্নাকাটি এবং হাহাকার করার।  জীবনে এমন কিছু মুহূর্ত রয়েছে যা আপনাকে উত্সাহ এবং বিশ্বাসে পূর্ণ করে। আমি এই সংক্ষিপ্ত অধিবেশনটিকে সেভাবেই দেখছি।” এদিন প্রধানমন্ত্রী পূর্ববর্তী অধিবেশন চলাকালীন বিরোধীদের ঘন ঘন বিক্ষোভের কথাও উল্লেখ    করে বলেছেন এই সমস্ত কাজ প্রায়শই সংসদীয় কার্যক্রমে বিঘ্ন ঘটায়।

তবে প্রধানমন্ত্রীর এই কান্নাকাটি মন্তব্যের প্রতিক্রিয়া জানিয়েছেন ন্যাশনাল কনফারেন্স (এনসি) সভাপতি ফারুক আবদুল্লাহ, যিনি একজন বিরোধী নেতা। তিনি বলেছেন, “আমি  কান্নাকাটি  করছি না, আপনি কি আমাকে  হাহাকার করতে শুনেছেন? আমি খুশি যে অধিবেশন হচ্ছে, আমি আশা করি আমরা কথা বলতে পারব এবং দেশের জন্য ভালো কিছু করতে পারব।”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved