Home National উত্তরপ্রদেশে গিয়ে বিয়ে সারলেন পশ্চিমবঙ্গের লেসবিয়ান দম্পতি

উত্তরপ্রদেশে গিয়ে বিয়ে সারলেন পশ্চিমবঙ্গের লেসবিয়ান দম্পতি

উত্তরপ্রদেশে গিয়ে বিয়ে সারলেন পশ্চিমবঙ্গের লেসবিয়ান দম্পতি

by Mahanagar Desk
34 views

মহানগর ডেস্ক: উত্তরপ্রদেশের দেওরিয়া জেলার একটি মন্দিরে ঐতিহ্যবাহী অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধলেন পশ্চিমবঙ্গের এক লেসবিয়ান সমকামী দম্পতি।যাদের নাম যথাক্রমে জয়শ্রী রাহুল (২৮) এবং রাখি দাস (২৩), যারা দক্ষিণ ২৪ পরগণা জেলা থেকে এসেছেন।

জানা গিয়েছে, তাঁরা দেওরিয়ায় একটি অর্কেস্ট্রায় কাজ করেন, সেখানেই তারা একে অপরের প্রেমে পড়েছিলেন। দু’জন প্রথমে তাদের বিয়ের জন্য একটি নোটারাইজড হলফনামা পেয়েছিলেন, এবং তারপরে সোমবার দেওরিয়ার ভাটপার রানীর ভগদা ভবানী মন্দিরে একটি অনুষ্ঠানে তারা গাঁটছড়া বাঁধেন, মুন্না পাল, যার অর্কেস্ট্রায় দুই মহিলা কাজ করেন। তিনি বলেন, কয়েকদিন আগে এই দম্পতিকে দির্গেশ্বরনাথ মন্দিরে বিয়ের অনুমতি দেওয়া হয়নি। মহন্ত জগন্নাথ মহারাজ জেলার ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি না থাকার কারণে তাদের ফিরিয়ে দেন, পাল বলেন।

এরপর নিরুৎসাহিত হয়ে, দম্পতি তাদের শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে একটি বিকল্প পথ বেছে নেন এবং বিয়ের জন্য একটি নোটারাইজড হলফনামা পান। এবং তার পরে, তারা মাঝৌলিরাজের ভগদা ভবানী মন্দিরে গিয়ে মন্দিরের পুরোহিতের উপস্থিতিতে মালা বিনিময় করেন তাঁরা। বিবাহোত্তর একটি বিবৃতিতে, দম্পতি ভাগ করেছেন যে, কীভাবে তাদের প্রেমের গল্প শুরু হয়েছিল এবং কীভাবে তারা চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছিল যা শেষ পর্যন্ত একে অপরের প্রতি তাদের প্রতিশ্রুতিকে শক্তিশালী করেছিল।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved