Home National Mad For Diamonds In Surat City: রাস্তায় ছড়িয়ে আছে শয়ে শয়ে হিরে, সুরাতের রাস্তায় পাগলের মতো হুড়োহুড়ি

Mad For Diamonds In Surat City: রাস্তায় ছড়িয়ে আছে শয়ে শয়ে হিরে, সুরাতের রাস্তায় পাগলের মতো হুড়োহুড়ি

by Mahanagar Desk
1 views

মহানগর ডেস্ক: রাস্তায় ছড়িয়ে ছিটিয়ে আছে হিরে (Mad For Diamonds In Surat City)। আর তা পাওয়ার জন্য গুজরাতের সুরাতের ভারাচ্চা এলাকায় চলছে রীতিমতো হুড়োহুড়ি, কাড়াকাড়ি। হিরের জন্য হুড়োহুড়ির ভিডিওটি সমাজ মাধ্যমে ভাইরাল হওয়ার পর হিরে বাজারের হিরে ব্যবসায়ীদের মাথায় হাত পড়ে যায়। এক ব্যবসায়ী ভুল করে এক প্যাকেট হিরে হাত ফসকে ছড়িয়ে ফেলেছেন, সেই খবর ছড়িয়ে যাওয়ার পর চারদিকে গুজব ছড়িয়ে পড়ে। তারপরই পড়ে পাওয়া চোদ্দ আনার মতো দলে দলে হিরের খোঁজে সেখানে ছুটে আসেন বহু মানুষ। তাঁরা পাগলের মতো হিরে খুঁজতে শুরু করেন।

হিরের খোঁজে রাস্তার ধুলো ঘাঁটতে থাকা মানুষদের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দূর দূরান্ত থেকে মানুষজন হিরের খোঁজে ছুটে আসেন। বহু মানুষকে দেখা যায় তাঁরা পাগলের মতো ধুলো ঘেঁটে চলেছেন। তবে অচিরেই সবার আশা ভঙ্গ হয়,কারণ যে হিরে খুঁজে পান, সেগুলি আমেরিকান ডায়মন্ড। যেগুলি ইমিটেশন গয়না ও শাড়িতে ব্যবহার করা হয়ে থাকে।

অরবিন্দ পানসেরিয়া নামে এক উৎসাহী ব্যক্তি জানান হিরের সন্ধানীদের একজন ভেবেছিলেন তিনি হিরে পেয়েছেন। কিন্তু পরে জানতে পারেন যা পেয়েছেন তা হিরে নয়। সেটি নকল হিরে। তাঁর ধারণা রাস্তায় হিরে ছড়িয়ে থাকার গোটা ঘটনাটি কেউ সুকৌশলে মজা করার জন্য ঘটিয়েছেন। তাঁর সেই মজার বিষয়টি সুরাত শহরের মানুষজনকে এমন পাগল করে দেয়। তাঁর মতে, হিরে খোঁজার এমন অস্বাভাবিক ঘটনা হিসেবে সুরাত বাসীদের অনেক বছর মনে জায়গা করে নেবে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved