Home National প্রতিবেশীর বাড়ির সামনে প্রস্রাব করার অভিযোগে ক্রিকেট ব্যাট দিয়ে এক বৃদ্ধাকে পেটালেন দম্পতি

প্রতিবেশীর বাড়ির সামনে প্রস্রাব করার অভিযোগে ক্রিকেট ব্যাট দিয়ে এক বৃদ্ধাকে পেটালেন দম্পতি

by Mahanagar Desk
4 views

মহানগর ডেস্ক: কী অমানবিক কাণ্ড! মহারাষ্ট্রের লাতুরে প্রতিবেশীর বাড়ির সামনে প্রস্রাব করার অভিযোগে এক ৫৩ বছর বয়সী মহিলাকে চরম মারধর করেন এক মহারাষ্ট্রীয়ান দম্পতি। ঘটনায় ওই মহিলা গুরুতর জখম হয়েছেন৷ লাতুর শহরের মিনিস্টার নগরে বসবাসকারী ভুক্তভোগী, সঙ্গীতা রাজকুমার ভোঁসলে নামক ওই মহিলা অভিযোগ করেছেন যে, গোপাল ভরতলাল দারক এবং তাঁর স্ত্রী স্বপ্না গোপাল দারাক, তাঁর বাড়ির কাছাকাছি থাকেন।

তারা তার বিরুদ্ধে ১০ নভেম্বর শুক্রবার তাদের বাড়ির সামনে প্রস্রাব করার অভিযোগে ক্রিকেট ব্যাট নিয়ে তার উপর হামলা করেন। ঘটনার বর্ণনা দিতে গিয়ে ভিকটিম জানিয়েছেন যে, গত শুক্রবার সকালে তিনি মর্নিং ওয়াক করতে যাচ্ছিলেন। তখন গোপাল দাড়ক ও স্বপ্না দারাক তাকে তাদের বাড়ির সামনে বাধা দেয়। এবং অভিযোগে বলেন, তারা বৃদ্ধ মহিলার বিরুদ্ধে তাদের বাড়ির সামনে ক্রমাগত প্রস্রাব করার অভিযোগ তোলেন। এরপর তাঁকে ক্রিকেট ব্যাট দিয়ে মারধর শুরু করতে শুরু করে। তাঁর কথায়, “আমি সাহায্যের জন্য চিৎকার করেছিলাম, কিন্তু কেউ এগিয়ে আসেনি। পরে, আমার ছেলে ঘটনাস্থলে পৌঁছে আমাকে আক্রমণ থেকে বাঁচায় এবং আমাকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করে।” সঙ্গীতা, পেশায় একজন স্কুল শিক্ষক, তিনি তাঁদের অভিযোগ অস্বীকার করে তখন বলেন যে, তাঁর বাড়ি দারাকের বাসভবন থেকে প্রায় ১০০ মিটার দূরে অবস্থিত, তাই এই ধরনের অভিযোগের পিছনে কোনও যৌক্তিকতা নেই।

ইতিমধ্যে ভুক্তভোগী স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেছেন, তাঁর অভিযোগের ভিত্তিতে পরে ৩২৪ (একটি বিপজ্জনক অস্ত্র বা উপায় ব্যবহার করে একজন ব্যক্তিকে স্বেচ্ছায় আঘাত করার সাথে সম্পর্কিত), ৪২৩ (স্বেচ্ছায় একজন ব্যক্তিকে আঘাত করা) ধারার অধীনে একটি এফআইআর নথিভুক্ত করা হয়েছিল। অভিযুক্ত দম্পতি বর্তমানে পলাতক রয়েছে। পুলিশ মামলাটি তদন্তাধীন। পুলিশ অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved