Home National অবিলম্বে সরকারি বাংলো ছাড়তে হবে, ফের নোটিশ মহুয়া মৈত্রকে, এরপর…

অবিলম্বে সরকারি বাংলো ছাড়তে হবে, ফের নোটিশ মহুয়া মৈত্রকে, এরপর…

by Shreya Maji
22 views

মহানগর ডেস্ক:  সংসদ থেকে বহিষ্কৃত হয়েছেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। ঘুষ নিয়ে সংসদে প্রশ্ন করার অভিযোগে হারিয়েছেন সাংসদ পদ । তারপরেই মহুয়াকে দিল্লিতে সরকারি বাংলো ছাড়ার নির্দেশ দেওয়া হয়। কিন্তু নোটিশ দেওয়া সত্বেও তিনি বাংলো ছাড়েননি। তাই ফের একবার প্রাক্তন তৃণমূল সাংসদকে অবিলম্বে সরকারি বাংলো (Government Bungalow) ছাড়ার নোটিস দেওয়া  হল।

কেন্দ্রীয় আবাসন ও নগর বিষয়ক মন্ত্রকের সূত্র জানায়, এস্টেট অধিদপ্তর মঙ্গলবার প্রাক্তন  সাংসদকে , যিনি গত মাসে লোকসভা থেকে বহিষ্কৃত হয়েছিলেন, তাঁর সরকারি বাংলো  ছাড়ার নোটিশ জারি করেছে। তৃণমূল নেত্রীকে অবিলম্বে বাংলোটি খালি করতে বলা হয়েছে, যা  তাঁকে  সাংসদ হিসাবে বরাদ্দ করা হয়েছিল।  একটি সূত্র জানিয়েছে, “যেহেতু মঙ্গলবার মহুয়াকে উচ্ছেদের নোটিশ জারি করা হয়েছিল, তাই এখন এস্টেট অধিদপ্তরের কর্মকর্তাদের একটি দল পাঠানো হবে যাতে দ্রুত  সরকারি বাংলোটি খালি করা হয়।”

জানিয়ে রাখা ভাল, গত বছরের ৮ ডিসেম্বর লোকসভা থেকে বহিষ্কৃত  সাংসদের তাঁর জন্য  বরাদ্দ আবাসন বাতিল হওয়ার পরে ৭ জানুয়ারির মধ্যে বাড়িটি খালি করতে বলা হয়েছিল। ৮ জানুয়ারী মহুয়া কেন তার সরকারী বাসস্থান খালি করেননি সে সম্পর্কে তিন দিনের মধ্যে তার জবাব চেয়ে একটি নোটিশ জারি করেছিল। ১২ জানুয়ারি তাকে আরেকটি নোটিশও দেওয়া হয়। কিন্তু তার পরেও কিছু কাজের কাজ হয়নি। সেই কারণেই ফের একবার নোটিশ।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved