Home National দীর্ঘক্ষণ ধাওয়া করার পর এক ব্যক্তিকে পিষে দিল SUV গাড়ি, গ্রেফতার অভিযুক্ত চালক

দীর্ঘক্ষণ ধাওয়া করার পর এক ব্যক্তিকে পিষে দিল SUV গাড়ি, গ্রেফতার অভিযুক্ত চালক

by Mahanagar Desk
2 views

মহানগর ডেস্ক: বেঙ্গালুরুতে একটি চমকপ্রদ ঘটনা ক্যামেরায় ধরা পড়েছে। যেখানে একটি SUV গাড়িকে একজন ব্যক্তির উপর ছুটে যেতে দেখা যায়। ঘটনাটি ১৮ অক্টোবর বেঙ্গালুরুর পুলিকেশি নগর এলাকায় আনুমানিক সাড়ে ১২ টায় ঘটেছিল। পুলিশ এখন এসইউভি মালিককে গ্রেফতার করেছে। নিহতের নাম আসগর বলে পুলিশ জানিয়েছে, আর্থিক বিরোধের জের তিনি তাঁকে হত্যা করেন। ভিডিওতে, ভিকটিমকে আক্রমণকারীদের কাছ থেকে পালাতে দেখা যায়, যারা ইচ্ছাকৃতভাবে তার উপর দিয়ে ছুটে যায়। ক্লিপটি একজন পথচারী মোবাইল ফোনে রেকর্ড করেছিলেন এবং সোশ্যাল মিডিয়ায় ধরা পড়া মাত্রই প্রচুর ট্র্যাকশন অর্জন করে।

যাতে দেখা গিয়েছে, এসইউভি – একটি স্করপিও – উল্টে যাচ্ছে এবং আসগরকে তাড়া করছে যে রাস্তায় পড়ে গিয়েছিল। তারপরে গাড়িটি তার উপর দিয়ে চলে যায় এবং অবশেষে আসগরকে মরতে দেখে অপরাধের স্থান থেকে তাঁরা পালিয়ে যায়। পুলিশ জানায়, আসগর – একজন সেকেন্ড-হ্যান্ড গাড়ি ব্যবসায়ী – অভিযুক্ত আমরিনের সঙ্গে পরিচিত ছিল। তিনি আসগরের কাছ থেকে একটি গাড়ি কিনেছিলেন কিন্তু তাঁকে ৪ লাখ টাকা দেননি। টাকা নিয়ে দুজনের মধ্যে ঝগড়া শুরু হয় এবং শীঘ্রই তা শারীরিক লড়াইয়ে রূপ নেয়। আসগর তখন জেসি নগর থানায় আমরিনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন এবং ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) ধারা ৩০৭ (খুনের চেষ্টা) এর অধীনে একটি মামলা দায়ের করা হয়।

এরপর আমরীন আসগরকে মামলা তুলে নিতে বলেন এবং আলোচনার অজুহাতে তাকে ডেকে নেন। আসগর বন্ধুকে নামাতে পটারি টাউনে পৌঁছালে অভিযুক্তরা তাকে গাড়ি দিয়ে ধাক্কা দেয়। ট্রাফিক পুলিশ প্রথমে এটিকে সড়ক দুর্ঘটনা হিসেবে নথিভুক্ত করলেও আসগরের বন্ধুর অভিযোগের পর পুলিশ আমরীন ও তার দুই বন্ধুর বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করে। তাদের সবাইকে আটক করেছে কর্তৃপক্ষ।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved