Home National “এই বছর নিয়ে আসবে…”, ২০২৪-এর শুরুতে এই বার্তাই দিয়েই দেশবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানালেন PM Modi

“এই বছর নিয়ে আসবে…”, ২০২৪-এর শুরুতে এই বার্তাই দিয়েই দেশবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানালেন PM Modi

পুরানো ভুলে নতুন বছরকে গ্রহণ করেছে গোটা বিশ্ব।

by Shreya Maji
41 views

মহানগর ডেস্ক: পুরানো ভুলে নতুন বছরকে গ্রহণ করেছে গোটা বিশ্ব। মধ্যরাত থেকেই সকলে মেতেছে বর্ষবরণের উৎসবে। ২০২৪ এর প্রথম দিনে সকালেই  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন।  কামনা করেছেন যে  ২০২৪ সবার জন্য সমৃদ্ধি, শান্তি এবং সুস্বাস্থ্য নিয়ে আসবে।

প্রধানমন্ত্রী ট্যুইট করে লিখেছেন,   “প্রত্যেককে দুর্দান্ত এক নতুন বছর ২০২৪ এর জন্য শুভেচ্ছা জানাই! এই বছর সবার জন্য সমৃদ্ধি, শান্তি এবং  সুস্বাস্থ্য নিয়ে আসুক।” রাজনৈতিক মহলের সকলেই নতুন বছরের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। মধ্য রাত থেকেই গোটা দেশ ২০২৪ সালকে  বিভিন্ন ভাবে উদযাপনের মাধ্যমে  স্বাগত জানিয়েছে। কেউ কেউ মন্দিরে প্রার্থনা এবং নৈবেদ্য দিয়ে নতুন বছর শুরু করেছেন।  বিভিন্ন স্থানের  ছবিতে দেখা  গিয়েছে যে নতুন বছরের প্রথম দিনে প্রার্থনা করার জন্য সারা দেশ জুড়ে মানুষ মন্দিরে ভিড় করছে।

G20 শীর্ষ সম্মেলন সফলভাবে আয়োজন করা থেকে শুরু করে চন্দ্রযান-৩ দ্বারা চাঁদে দেশের উজ্জ্বল পদক্ষেপ নয়ে গত বছর  অর্থাৎ ২০২৩ সালে ভারত  বেশ কয়েকটি মাইলফলক অর্জন করেছে। নতুন বছরে আরও নতুন অর্জনের লক্ষে দেশ এগাবে বলেই বছরের শেষে বলেছেন প্রধানমন্ত্রী।  দিল্লির ঝান্ডেওয়ালান মন্দিরের ভক্তরা  নতুন বছর  উপলক্ষে   প্রার্থনা করেছিলেন কারণ  এই মন্দিরটিতেই  বছরের প্রথম আরতি   হয়। সময় সব কথা বলে তবুও সব ভালো নিয়ে নতুন বছর কাটানোর প্রার্থনা করেছেন সকলে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved