Home National ২৪ ঘণ্টায় পুলওয়ামায় দ্বিতীয় ঘটনা, জঙ্গিদের গুলিতে কাশ্মীরে খুন পরিযায়ী শ্রমিক

২৪ ঘণ্টায় পুলওয়ামায় দ্বিতীয় ঘটনা, জঙ্গিদের গুলিতে কাশ্মীরে খুন পরিযায়ী শ্রমিক

by Shreya Maji
8 views

মহানগর ডেস্ক: একদিকে সন্ত্রাসবাদ দমন করা হলেও কিছুতেই কমছে না টার্গেট কিলিং-এর ঘটনা। অনুপ্রবেশ ব্যর্থ করে  জঙ্গিদের খতম করলেও সুযোগ পেলেই হামলা চালাচ্ছে সন্ত্রাসবাদীরা। উপ্ত্যকায় জঙ্গিদের হাতে ফের খুন।  উত্তরপ্রদেশের এক  পরিযায়ী  শ্রমিককে আজ জম্মু ও কাশ্মীরের পুলওয়ামায় সন্ত্রাসবাদীরা গুলি করে হত্যা করেছে। পুলিশ এমনটাই জানিয়েছে। এলাকাটি ঘিরে রাখা হয়েছে।

ঘটনাটি নিয়ে কাশ্মীর জোন পুলিশ X (আগের টুইটার)  জানিয়েছে, “সন্ত্রাসবাদীরা পুলওয়ামার তুমচি নওপোরা এলাকায়  উত্তরপ্রদেশের মুকেশ হিসাবে চিহ্নিত এক শ্রমিকের উপর গুলি চালায়,  আঘাত গুরুতর হওয়ায় পরে সে মারা যায়। এলাকাটি ঘিরে রাখা হয়েছে।”  গত ২৪ ঘণ্টায় পুলওয়ামায় এটি দ্বিতীয় সন্ত্রাসী হামলা। রবিবার ঈদগাহ এলাকায় ক্রিকেট খেলার সময় ইন্সপেক্টর মাসরুর আহমদ ওয়ানি গুলিবিদ্ধ হন।

হামলার পর নিরাপত্তা বাহিনী পুলওয়ামা এবং জম্মু ও কাশ্মীরের অন্যান্য অংশে যানবাহন ও পথচারীদের চেকিং জোরদার করেছে। শ্রীনগরের সমস্ত প্রধান মোড়ে এবং শহরের বহির্গমন পয়েন্টগুলিতে মোবাইল গাড়ির চেকপয়েন্ট স্থাপন করা হয়েছে। অন্যদিকে নিরাপত্তা বাহিনী জম্মু ও কাশ্মীরের কুপওয়ারা জেলার নিয়ন্ত্রণ রেখার কাছে এক সন্ত্রাসবাদীকে নিকেশ করে অনুপ্রবেশের চেষ্টা ব্যর্থ করেছে বলেই কর্মকর্তারা সোমবার বলেছেন। রবিবার রাতে কেরান সেক্টরের জুমাগুন্ড এলাকায় অনুপ্রবেশের চেষ্টা ব্যর্থ হয়। সোমবার সকালে ওই এলাকায় তল্লাশি চালিয়ে  মৃত জঙ্গির দেহ উদ্ধার করা হয়।তল্লাশি অভিযান এখনও চলছে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved