Home National কংগ্রেস ছাড়ার কয়েক ঘণ্টা পর একনাথ শিন্ডের শিবসেনায় যোগ দিলেন মিলিন্দ দেওরা

কংগ্রেস ছাড়ার কয়েক ঘণ্টা পর একনাথ শিন্ডের শিবসেনায় যোগ দিলেন মিলিন্দ দেওরা

কংগ্রেস ছাড়ার কয়েক ঘণ্টা পর একনাথ শিন্ডের শিবসেনায় যোগ দিলেন মিলিন্দ দেওরা

by Mahanagar Desk
24 views

মহানগর ডেস্ক: প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী মিলিন্দ দেওরা রবিবার কংগ্রেস ছেড়ে দেওয়ার কয়েক ঘন্টা পরে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের নেতৃত্বাধীন শিবসেনায় যোগ দিয়েছেন। দেওরাকে একনাথ শিন্ডে শিবসেনার দলে অন্তর্ভুক্ত করেছিলেন, যিনি তাকে একটি জাফরান পতাকা উপহার দিয়েছিলেন।

অভিষেক অনুষ্ঠানে, দেওরা বলেছেন যে, এটি তার জন্য একটি খুব আবেগপূর্ণ দিন ছিল। মিলিন্দ দেওরা বলেছেন, “আমি কংগ্রেস ছাড়ব, এটা কল্পনাও করিনি। আজ, আমি কংগ্রেসের সাথে আমার ৫৫ বছরের সম্পর্ক ছেড়ে একনাথ শিন্ডে জির নেতৃত্বে (যোগদান) করেছি। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে সবার জন্য উপলব্ধ। তিনি এমন একজন ব্যক্তি, যিনি সম্পূর্ণরূপে গ্রাউন্ডেড। দেশের জন্য মোদীজি এবং অমিত শাহজির দৃষ্টিভঙ্গি অনেক বড়, এবং তাই আমি তাদের সঙ্গে যোগ দিতে চাই।”

মিলিন্দ দেওরা রবিবার কংগ্রেসের প্রাথমিক সদস্যপদ থেকে পদত্যাগের বিষয়টি নিশ্চিত করেছেন, এটিকে তার রাজনৈতিক যাত্রায় একটি গুরুত্বপূর্ণ অধ্যায়ের উপসংহার বলে অভিহিত করেছেন। আসন্ন লোকসভা নির্বাচনের জন্য রাজ্যে কংগ্রেস এবং শিবসেনা (ইউবিটি) এর মধ্যে আসন ভাগাভাগির আলোচনায় তিনি অসন্তুষ্ট ছিলেন বলে জানা গিয়েছে। উদ্ধব ঠাকরের নেতৃত্বে শিবসেনা (ইউবিটি) বিরোধী জোটের একটি অংশ। দল ছাড়ার সিদ্ধান্ত নিয়ে মিলিন্দ দেওরা বলেন, “আমি দলের সবচেয়ে চ্যালেঞ্জিং ১০ বছরের মুখোমুখি ছিলাম। কংগ্রেস এখন একেবারেই আলাদা। যদি কংগ্রেস এবং উদ্ধব ঠাকরের সেনার গঠনমূলক চিন্তাভাবনা এবং ভাল চিন্তা থাকত, তবে আমি এখানে উপস্থিত হতাম না (একনাথ শিন্ডের দলগুলির সঙ্গে)।” তিনি অভিযোগ করেন, কংগ্রেস বর্তমানে শিল্পপতিদের বিরুদ্ধে। এই প্রসঙ্গে মিলিন্দ দেওরা বলেছেন, “(কংগ্রেস) পার্টি কেবল মোদীর সমালোচনা করে। আজ যদি মোদীজি কংগ্রেস দলের প্রশংসা করেন, তারা কংগ্রেসেরও সমালোচনা করবেন। যে দলটি শিল্পপতিদের সাহায্য করত তারা এখন তাদের বিরুদ্ধে।”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved