Home National মডেল উরফি এবার বড়পর্দায়, জানতে চান তাঁর প্ৰথম ছবির নাম?

মডেল উরফি এবার বড়পর্দায়, জানতে চান তাঁর প্ৰথম ছবির নাম?

by Mahanagar Desk
32 views

মহানগর ডেস্কঃ নিজের ধারণাকে কাজে লাগিয়ে বিভিন্ন ড্রেস ডিজাইন করে পড়ে তাক লাগিয়ে দেন সোশ্যাল মিডিয়ায়।  এমনকি যখনই বাড়ির বাইরে পা রেখেছেন চোখে  কেড়েছে পোশাক । বুঝতে পারছেন  নিশ্চই কার কথা বলছি। হ্যাঁ উরফি জাভেদ এর কথা বলছি। তাঁর নিজের পোশাকের মাধ্যমে বার বার একাধিক বিতর্কে ও সমালোচনায় জড়িয়েছেন । কখনো বোতল কেটে পোশাক তো কখনও পুতুল দিয়ে, কখনও চিরুনি দিয়ে, কাঁচ দিয়ে, টুকরি দিয়ে, ছোট ছোট পাথর দিয়ে বানানো বিকিনি, দড়ি ও ব্যান্ডেজ ব্যবহার করে পোশাক বানানোর আদবকায়দা বার বার সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। তাঁর পোশাকের অত্যাধুনিকতার বৈচিত্রের জন্যই, প্রথম দিন থেকেই উরফি সকলের নজর কেড়েছেন । একাধিক ফ্যাশান শো, ছোটপর্দা এবং সোশ্যাল মিডিয়ার পাশাপাশি এবার শীঘ্রই উরফিকে বলিউডে দেখতে পাওয়া যাবে।

বিগ বস ওটিটি রিয়েলিটি শো করার পাশাপাশি স্প্লিটসভিলাতেও উরফিকে দেখা গেছিল। সেইসময়ও কেউ তাকে নিয়ে কটু মন্তব্য করেছে তো কেউ প্রশংসা করেছে। এই মুহূর্তে উরফি জাভেদ মানেই সোশ্যাল মিডিয়া সেনসেশন। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই তার পোশাকের ধারণা সারা বিশ্বের সামনে তুলে ধরেছেন। অনেক নামি ফ্যাশান কোম্পানির সাথে কাজও করতে দেখা গেছে মডেল-অভিনেত্রী উরফিকে। জানা যাচ্ছে এইবার খুব শীঘ্রই উরফিকে বড়পর্দায় দেখতে পাওয়া যাবে। উরফিকে বড়পর্দায় দেখার কথা অনেকেই ভেবেছিলেন, বড় পর্দায় তাঁকে দেখার জন্য অনেকেই অধীর আগ্রহে অপেক্ষা করেছিলেন। অনুরাগীদের, সেই ইচ্ছা অবশেষে এতদিন পর, পূরণ হতে চলেছে । সূত্র মারফত জানা যাচ্ছে, বলিউড ছবি ‘লাভ সেক্স অউর ধোকা ২’ তে দেখতে পাওয়া যাবে উরফি জাভেদকে। বড়পর্দায় উরফি প্রথমবার অভিনয় করতে চলেছেন, উরফি তাঁর প্রথম ছবিতে কেমন অভিনয় করবেন, তাঁর অনুরাগীরা এই বিষয়টি নিয়ে ভেবে ভীষণ রকম ভাবে আগ্রহী। লাভ সেক্স অউর ধোকা ২ – এই ছবির পরিচালনা করবেন দিবাকর ব্যানার্জি এবং ছবির প্রযোজক হিসেবে থাকছেন একতা কাপুর ও শোভা কাপুর। আগামী মাসে ‘লাভ সেক্স অউর ধোকা ২’ ছবির ট্রেলার মুক্তি পেতে চলেছে এবং এপ্রিল মাসের ১৯ তারিখ থেকে সিনেমা হল বা বড়পর্দায় দেখতে পাওয়া যাবে এই ছবি। এই ছবিতে তুষার কাপুর এবং মৌনি রায়ের বিশেষ ভূমিকা থাকবে, তা আগে জানতে পারা গিয়েছিল, এখন এই ছবি মুক্তি পাওয়ার পর দেখা যাবে কে কোন চরিত্রে কতোটা ছাপ ফেলতে সক্ষম হয়েছেন।

টানা ১১ বছর পর, আবার বড়পর্দায় দেখতে পাওয়া যাবে সিনেমা ‘লাভ সেক্স অউর ধোকা পার্ট ২’। দিবাকর বন্দ্যোপাধ্যায় পরিচালিত সিনেমা ‘লাভ সেক্স অউর ধোকার প্রথম পার্ট ২০১০ সালে মুক্তি পেয়েছিল । সেই ছবির পার্ট ‘২’ এর শুটিং ২০২৩ সালে শুরু হয়। লাভ সেক্স অউর ধোকা ২ সিনেমায় মূলত সম্পর্কের মধ্যে বিভিন্ন সমস্যা-জটিলতা কাটিয়ে, ফের উঠে দাঁড়ানো এই নিয়ে ছবি।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved