Home National Mother In Law Dancing: বিয়ের অনুষ্ঠানে মদ খেয়ে সিগারেট খেতে খেতে নাচ হবু শাশুড়ির, কী করলেন পাত্র?

Mother In Law Dancing: বিয়ের অনুষ্ঠানে মদ খেয়ে সিগারেট খেতে খেতে নাচ হবু শাশুড়ির, কী করলেন পাত্র?

by Mahanagar Desk
3 views

মহানগর ডেস্ক: দেখাশোনা করে বিয়ে (Arranged Marriage) মানে দুটি মানুষের বন্ধন নয়। পরিবারেরও বন্ধন। এ কারণে বিয়ের আগে পাত্র বা পাত্রীর পরিবারের ব্যাপারে খোঁজ নেওয়া থাকে। তাদের জীবনযাপন থেকে গোটা ব্যাপারটি খুঁটিয়ে দেখা হয়ে থাকে। উত্তরপ্রদেশের একটি ঘটনা পাত্রীপক্ষের পারিবারিক পরিমণ্ডল,মানসিকতাকে সামনে নিয়ে এসেছে।যেখানে হবু শাশুড়ির কীর্তি দেখে বিয়ে বাতিল করে দিয়েছেন স্বয়ং পাত্র (Would Be Mother In Law Smoking And Drinking)।

না, পণ নিয়ে দর কষাকষি নয়। অদ্ভুত ঘটনার কারণে বিয়ে বাতিল হয়ে যায়। জানা গিয়েছে বিয়ের আগে অনুষ্ঠানে কনেপক্ষের সবাই যখন নাচানাচি করছিল, সেখানেও নাচানাচি করতে শুরু করে দেন পাত্রের হবু শাশুড়ি। শুধু নাচ নয়, সবার সঙ্গে সিগারেট খেতে খেতে মৌজ করে নাচানাচি দেখে রীতিমতো তাজ্জব হয়ে যান পাত্র। দুদিন পরেই বরের মালা দেওয়ার কথা ছিল। কিন্তু বিয়ের আগে ডিস্কো শাশুড়ির কাণ্ড দেখে তৎক্ষণাৎ সিদ্ধান্ত নেন এ পরিবারে তিনি বিয়ে করবেন না।

ঘটনাটি উত্তরপ্রদেশের সম্বলপুর জেলার। সেখানে রাজপুরার এক পাত্রের সঙ্গে সম্বলপুর জেলার এক মহিলার বিয়ের কথা পাকাপাকি হয়। সেই মতো সাতাশ তারিখে বিয়ের আগে বর ও স্ত্রীর বিয়ে সংক্রান্ত আচার অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ছিল। অনুষ্ঠানে দিতে মণ্ডপে আসেন পাত্র। কিন্তু সেখানেই ঘটে বিপত্তি।

কনেপক্ষের লোকজনেরা অনুষ্ঠানের শুরুতে বেদম নাচ শুরু করেন। আর সেখানে সিগারেট টানতে টানতে নাচানাচি শুরু করে দেন পাত্রের হবু শাশুড়ি। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ভাইরাল হয়। পাত্রের ভাইয়ের অভিযোগ তাঁর দাদার হবু শাশুড়ি মদ খেয়ে সিগারেট খেতে খেতে নাচানাচি করছিলেন। বিয়ে বাতিল হওয়ার পর পঞ্চায়েতের সদস্যকে ডেকে পাঠানো হয়। শেষপর্যন্ত তাঁর মধ্যস্থতায় সম্পন্ন হয় বিয়ে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved