Home National এক সপ্তাহের মধ্যে ৩ বার Mukesh Ambani-কে প্রাণনাশের হুমকি, চাওয়া হল ৪০০ কোটি

এক সপ্তাহের মধ্যে ৩ বার Mukesh Ambani-কে প্রাণনাশের হুমকি, চাওয়া হল ৪০০ কোটি

by Shreya Maji
4 views

মহানগর ডেস্ক: একের পর এক হুমকি আসছে  রিলায়েন্স গোষ্ঠীর চেয়ারম্যান (Reliance chairman) মুকেশ আম্বানি।  কেশ আম্বানিকে৪ দিনে ৩টি হুমকি দেওয়া মেল  পাঠানো হয়েছে। ২০ কোটি দেওয়ার দাবি পৌঁছেছে ৪০০ কোটিতে। রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যানের কাছে ঘন ঘন এই হুমকি দেওয়া মেল নিরাপত্তা নিয়ে বর প্রশ্ন তুলেছে। এই মেলগুলি আসার পর থেকেই মুকেশ আম্বানির নিরাপত্তা জোরদার করা হয়েছে।

মুম্বই পুলিশ জানিয়েছে চার দিনের মধ্যে এটি মুকেশ আম্বানিকে পাঠানো তৃতীয় হুমকি ইমেল। এর আগে, ২৭ অক্টোবর শুক্রবার একজন অজ্ঞাত ব্যক্তির কাছ থেকে  ২০ কোটি  চেয়ে প্রথম ই-মেল পাও। শিল্পপতির নিরাপত্তা নিয়ে ভিত্তিতে মুম্বইতে একটি এফআইআর নথিভুক্ত করা হয়েছিল। গত শনিবার ২০০ কোটি টাকা দাবি করে আরেকটি ই-মেইল পাঠানো হয়েছে।  মুম্বই পুলিশ এই ঘটনা নিয়ে তদন্ত সুরু করেছে  সোমবার তৃতীয় মেল এসেছে যেখানে প্রেরক চাহিদা দ্বিগুণ করেছে। মুম্বই পুলিশ, তাদের অপরাধ শাখা এবং সাইবার দলগুলি ই-মেল প্রেরককে খুঁজে বের করতে কাজ করছে।

কোথা থেকে মেলগুলি পাঠানো হয়েছে তা তদন্ত করে দেখছে পুলিশ। গত বছর, মুকেশ আম্বানি এবং তার পরিবারের সদস্যদের মৃত্যুর হুমকি দেওয়ার জন্য মুম্বই পুলিশ বিহারের দারভাঙ্গা থেকে এক ব্যক্তিকে  গ্রেফতার করেছিল। মুম্বাইয়ের স্যার এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতাল উড়িয়ে দেওয়ার হুমকিও দিয়েছিল অভিযুক্ত।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved