Home National নববর্ষ উদযাপনের সময় মুম্বইয়ে হবে পর পর বিস্ফোরণ, হুমকির ফোন এল পুলিশের কাছে, তারপর…

নববর্ষ উদযাপনের সময় মুম্বইয়ে হবে পর পর বিস্ফোরণ, হুমকির ফোন এল পুলিশের কাছে, তারপর…

শহর জুড়ে নিরাপত্তা জোরদার করেছে পুলিশ। 

by Shreya Maji
40 views

মহানগর ডেস্ক: গোটা দেশ নতুন বছরকে স্বাগত জানতে প্রস্তুতি নিচ্ছে। সেজে উঠছে শহরের প্রতিটি কোনা। এর মধ্যেই এল চাঞ্চল্যকর খবর। শনিবার এক অজানা ব্যক্তি হুমকি দিয়ে জানিয়েছেন  নববর্ষ উদযাপনের সময় যখন সকলে মেতে উঠবেন ঠিক সেই সময়েই মুম্বইয়ে একাধিক বোমা হামলার ঘটনা ঘটবে। নববর্ষের প্রাক্কালে এই খবর পাওয়ার পরেই আতঙ্ক ছড়িয়েছে। মুম্বই পুলিশ উচ্চ সতর্কতা জারি করেছে।

জানা গিয়েছে, শনিবার সন্ধ্যা ৬টা নাগাদ মুম্বাই পুলিশ কন্ট্রোল রুম ফোনটি পায়।  কলকারী দাবি করেছিল, “মুম্বাইতে নববর্ষ উদযাপনেের আগে ধারাবাহিক ভাবে বিস্ফোরণ হবে  এবং  সেটি বলেই অবিলম্বে কলটি সংযোগ বিচ্ছিন্ন করে।  সমস্ত থানা এবং  সন্ত্রাস দমন ইউনিটকে সতর্ক করা হয়েছে । শহর জুড়ে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ  জায়গাতে তল্লাশি চালানো হয়েছিল। তবে সন্দেহজনক কোনো বস্তু বা বিস্ফোরক ডিভাইস পাওয়া যায়নি। পুলিশের একজন মুখপাত্র বলেছেন, কল পাওয়ার পর বেশ কয়েকটি ব্যাপক তল্লাশি চালানো হয়েছে। তবে সন্দেহজনক কিছু পায়নি পুলিশ।  ইতিমধ্যে, নববর্ষ উদযাপনের প্রেক্ষিতে, মুম্বাই পুলিশ কোনও অসুবিধা এড়াতে শহর জুড়ে নিরাপত্তা জোরদার করেছে।

ঘটনার তদন্তে নেমে  যে ব্যক্তি কল করেছিলেন তাঁকে চিহ্নিত করেছে পুলিশ। অভিযুক্তকে মানসিক ভারসাম্যহীন বলে চিহ্নিত করা হয়েছে।  পুলিশ তদন্তে নেমে জানতে পেরেছে যে যিনি ফোন করেছিলেন তিনি একজন ৩২ বছর বয়সী ব্যক্তি যিনি মানসিক অসুস্থতায় ভুগছিলেন তিনি মুম্বাইতে বোমা সম্পর্কে মহারাষ্ট্র পুলিশের কন্ট্রোল রুমে একটি জালিয়াতি কল করেছিলেন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved